লোডিং ...
Entertainment
feature-image

যা পাচ্ছেন এবারের অস্কার বিজয়ীরা

বিজয়ীরা প্রত্যেকে পাবেন ১০ দিনের জন্য ইসরায়েল তেল আভিভে ভ্রমণের সুযোগ। সেখানে বিনা খরচে তাদের ভ্রমণ এবং খাবারের ব্যবস্থা থাকছে। ইসরায়েলের পর্যটন ব্যবস্থাকে প্রচারের উদ্দেশ্যে এই ভ্রমণের ব্যবস্থা করা হয়েছে।

feature-image

যেভাবে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন তারা

ভালোবাসার টানে নগর পাড়ি জমানো নতুন কোন ঘটনা নয়। প্রিয়তমাকে হাঁটু ভাজে প্রেম নিবেদন যেন চিরাচরিত বিষয়। তবে প্রেমের প্রস্তাব দিয়ে প্রেমিকাকে অবাক করে দেওয়া, ভেতরে জমে থাকা প্রেমকে যেন আরো উসকে দেয়।

feature-image

সত্যিকারের ভালোবাসার ১০ সিনেমা

ভালোবাসাকে বিষয়বস্তু করে এ পর্যন্ত যে কত সিনেমা বানানো হয়েছে, তার ইয়ত্তা নেই। সত্যি বলতে, ভালোবাসা ছাড়া কোনো সিনেমা বানানোই তো সম্ভব নয়। তার মধ্যে যে সিনেমাগুলোর কাহিনি স্রেফ ভালোবাসাকে ঘিরেই আবর্তিত হয়, সেগুলোকেই ভালোবাসার সিনেমা বা রোমান্টিক তকমা দেয়া হয়।

feature-image

বলিউড তারকাদের ভ্যালেন্টাইন টিপস

প্রেম, ইশক, মহাব্বতের জন্য প্রতিটি দিনই ভ্যালেন্টাইস ডে। এর আলাদা করে কোনো দিন থাকার মানে হয় না। তারপর গোবিন্দার হাদ কর দি আপনে থেকে তিনি বলেন, প্রতিদিন ভ্যালেন্টাইনস ডে, প্রতি ঘণ্টা ভ্যালেন্টাইনস ঘণ্টা এবং প্রতি সেকেন্ড ভ্যালেন্টাইনস সেকেন্ড।

feature-image

বলিউডের ১০ জনপ্রিয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

সময়ের সঙ্গে সঙ্গে আমরা এতটাই ব্যস্ত হয়ে পড়েছি যে, সাপ্তাহিক ছুটির দিনেও নিজের জন্য সময় বের করা মুশকিল। সপ্তাহের শুরু ও শেষ কীভাবে হয়, তা ভাবার মতোও সময় হয় না। একবার ভেবে দেখুন- ছাত্রজীবনে পরীক্ষার আগের দিন রাতেও একটা মুভি দেখা কোনো বিষয় ছিল না। আর কর্মজীবনে সেই মজার...

feature-image

হলিউড তারকাদের বিব্রতকর জীবনের গোপন অতীত

চকচক করলেই সোনা হয় না। এই প্রবাদটি মনে হয় গ্ল্যামার দুনিয়ার ক্ষেত্রে সবচেয়ে বেশি প্রযোজ্য। বিনোদন জগতের সেরা হলিউড দুনিয়া বাইরে দিয়ে যতোই উজ্জ্বলতা ছড়াক না কেনো, ভেতরে ঠিক ততোটাই অন্ধকার। খ্যাতিমান অনেক হলিউড তারকার জীবনের রয়েছে গোপন অতীত।

feature-image

আসছে ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ‘নাইন’ এবং ‘টেন’

২০০১ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা দ্য ফাস্ট অ্যান্ড দ্য ফিউরিয়াস। এরপর ২০০৩, ২০০৬, ২০০৯, ২০১১, ২০১৩ এবং ২০১৫ সালে মুক্তি পায় পরবর্তী ছয়টি সিনেমা। ভিন ডিজেলের এ তথ্য ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ভক্তদের জন্য যে আনন্দের খবর তা বলার অপেক্ষা রাখে না। ভিন ডিজেল এখন ব্যস্ত আছেন...