লোডিং ...
Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

প্রিমিয়ার লীগের সবচেয়ে মেধাবী ফুটবলার Nokkhotro Desk

feature-image

সম্প্রতি নিউক্যাসেল বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি এবং ব্যাবসা বিষয়ে প্রথম শ্রেণীর ডিগ্রী অর্জন করেছেন সান্ডারল্যান্ডের তরুণ ফুটবলার ডানকান ওয়াটমোর। আর এই ডিগ্রীর মাধ্যমে তিনি নিজেকে প্রিমিয়ার লীগের সবচেয়ে মেধাবী ফুটবলার হিসেবে প্রকাশ করলেন।

এই সম্মাননা অনুষ্ঠানে জন্যে এই ২১ বছর বয়সী তরুণকে একদিনের জন্যে অনুশীলন থেকে ছুটি দেন ম্যানেজার স্যাম অ্যালারডিস। তাঁর বাবা ইয়ান (প্রাক্তন এফএ প্রধান প্রধান)এবং মায়ের জর্জিয়ার সাথে সমাবর্তনে অংশ নেন তিনি। ১৯৯২ সালে লিডস এবং ব্র্যাডফোর্ড ডিফেন্ডার ডেভিড ইথারেলের পর প্রিমিয়ার লীগে মাত্র দ্বিতীয় ফুটবলার হিসেবে এই প্রথম শ্রেণির সম্মান পেলেন ওয়াটমোর।

নিজের সমাবর্তনে এই ফুটবলার বলেন, “এই অনুভূতি সত্যিই অসাধারণ। গত তিন বছরে অনেক কষ্ট করতে হয়েছে। অবশেষে আমি তা করতে পেরেছি। ফুটবলে আপনাকে অনেক কিছু বিসর্জন দিতে হয়, কিন্তু আমি অনুশীলন আর খেলার ফাঁকে এই ডিগ্রীটি অর্জন করতে মনপ্রাণে চেয়েছি।”

ওয়াটমোর তাঁর সান্ডারল্যান্ড সতীর্থদের সম্পর্কে বলেন, “ তাঁরা আপনার সাথে অনেক সময় কিছুটা ঠাট্টা করতে পারে, কিন্তু তাঁরা প্রত্যেকে অন্যরকম। আমি তাঁদের কাছ থেকে প্রচুর সহায়তা পেয়েছি যা আসলেই অন্যরকম ছিলো।”
A A