লোডিং ...
আমাদের সম্পর্কে

নক্ষত্র পোর্টাল

বাংলা ভাষা পৃথিবীর একটি অন্যতম প্রাচীন ভাষা যা প্রায় ২৮ কোটি মানুষের মাতৃভাষা। এই বাংলা ভাষাটি বাংলাদেশের প্রধান ভাষা, ভারতে দ্বিতীয় কথিত ভাষা এবং ভাষাভাষীর সংখ্যানুসারে এর অবস্থান চতুর্থ থেকে সপ্তমের মধ্যে। ১৯৫২ সালে ভাষার জন্য শহীদের মর্যাদা পাওয়া ইতিহাস নিয়ে বাঙ্গালীরা আজ ছড়িয়ে পড়েছে সর্বত্র। আর তাদের জন্যেই আত্নপ্রকাশ করেছে বাংলা ভাষাভাষীদের সর্ববৃহৎ ওয়েব পোর্টাল নক্ষত্র। এখানে থাকছে ব্লগ, সামাজিক যোগাযোগ মাধ্যম, ছবির অ্যালবাম, চ্যাট, বার্তা এবং অনলাইনে কেনাকাটা সহ আরো অনেক কিছু। এই বিশাল মানুষের জনসমুদ্র নিয়ে দ্রুত এগিয়ে চলেছে নক্ষত্র পোর্টাল।

সোশ্যাল নেটওয়ার্কিং

মানুষের জীবনে যোগাযোগ অন্যতম অপরিহার্য বিষয়। প্রাচীন কাল থেকে বিভিন্ন ধাপ পেরিয়ে বর্তমানে ইন্টারনেট হয়ে উঠেছে যোগাযোগের অন্যতম মাধ্যম। তাই শুধু বাংলা ভাষা- ভাষীদের জন্যে নক্ষত্রে যুক্ত করেছে সোশ্যাল নেটওয়ার্কিং। বন্ধুদের সাথে যোগাযোগের জন্য রয়েছে কার্যকরী চ্যাটিং ব্যবস্থাসহ ছবি তথ্য এবং অন্যান্য বিষয়াদি শেয়ারিং এর ব্যবস্থা। বন্ধুদের সাথেই থাকুন সব সময়।

নক্ষত্র ব্লগ

নক্ষত্র ব্লগ বর্তমানে বাংলাদেশের অন্যতম ও জনপ্রিয় ব্লগিং প্ল্যাটফর্ম। মুক্ত চিন্তা, মুক্তমত আর স্বাধীনভাবে মত প্রকাশের মাধ্যম নক্ষত্র ব্লগে লেখকের মত প্রকাশের স্বাধীনতাকে বিবেচনা করে কোন ধরনের মডারেশন করে না। নক্ষত্র ব্লগের মাধ্যমে স্বাধীনভাবে বিকশিত করুন নিজের মতামত। দেশ ও দশের জন্য সুন্দর ও সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ে তুলতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

অনলাইনে কেনাকাটা

নক্ষত্র বাংলা পোর্টালের অন্যতম বিভাগ হচ্ছে শপিং। ব্যস্ততম ঢাকা এবং ঢাকার বাইরে সহজে পণ্য পৌঁছে দিতে নক্ষত্র শপিং নিয়ে এসেছে কেনাকাটার বৃহৎ অনলাইন বাজার। নক্ষত্র শপিং টিম কখনোই পণ্যের চাহিদা ও মানের সাথে কোন ধরনের আপোষ করে না। আমাদের প্রয়োজন গ্রাহক এবং গ্রাহকদের দরকার কম দামে ভাল মানের পণ্য এবং আমরা সে লক্ষ্যেই অক্লান্তভাবে কাজ করে যাচ্ছি।

বই পড়ুয়াদের জন্য অমূল্য এক গ্রন্থাগার নক্ষত্র বই সম্ভার। বর্তমানে এটি নবীন প্রবীণ কবি লেখকদের এক বিশাল সংগ্রহশালায় পরিণত হয়েছে। তাই আপনার প্রয়োজনীয় বইটি এখন আরো হাতের নাগালে। যে কোন বই পিপাসু পাঠকদের চাহিদা মেটাতে সর্বদা কাজ করে যাচ্ছে নক্ষত্র বই সম্ভার।