Entertainment Image

‘জাজবা’



জাজবা’ সিনেমার মধ্য দিয়ে আবারও রূপালি পর্দায় আসছেন বলিউডের রানী ঐশ্বরিয়া রাই বচ্চন। আর কিছুদিন অপেক্ষা মাত্র এপ্রিলেই মুক্তি পাচ্ছে সঞ্জয় গুপ্তা পরিচালিত অ্যাকশন থ্রিলার ‘জাজবা’ সিনেমার ফার্স্ট লুক। এক টুইট বার্তায় এমটিই জানিয়েছেন তিনি। সঞ্জয় গুপ্তা তার টুইটে লিখেছেন, এপ্রিলেই ‘জাজবা’র ফার্স্ট লুক প্রকাশ করা হবে। টুইটে পরিচালক আরও জানান, তিনি তার সমস্ত ফোকাস সিনেমায় দিয়েছেন। এই সিনেমায় প্রচারমূলক গান অন্তর্ভুক্ত না করার সিদ্ধান্তও নিয়েছেন।

দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্রের রূপালি পর্দায় ফিরছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। এই সিনেমায় ঐশ্বরিয়ার বিপরীতে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। এ সিনেমায় গ্যাংস্টার আবু সালেমের ভূমিকায় অভিনয় করবেন জন। এতে আরও অভিনয় করেছেন ইরফান খান, শাবানা আজমি, অনুপম খের প্রমূখ। ‘জাজবা’ সিনেমার পাশাপাশি আরও কিছু সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন ঐশ্বরিয়া।

ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দেন সিনেমার প্রযোজক ও পরিচালক সঞ্জয় গুপ্তা। এর আগে সঞ্জয় গুপ্তা তার টুইটার একাউন্টে ঐশ্বরিয়ার শুটিংয়ের একটি ছবি পোস্ট করেন। ঐশ্বরিয়া ‘জাজবা’ সিনেমার শুটিং করছেন লিখে ছবি পোস্ট করে উচ্ছসিত সঞ্জয় লেখেন, ‘সি ইজ ব্যাক’ অর্থাৎ ফিরেছেন ঐশ্বরিয়া। ছবিতে ঐশ্বরিয়াকে কালো জ্যাকেট পরিহিত অবস্থায় কম্পিউটার ল্যাবরেটরিতে কাজ করতে দেখা গেছে। ঐশ্বরিয়ার এ ছবি দেখে স্বামী অভিষেক বচ্চন লিখেছেন ‘লাভ ইট’।