Entertainment Image

বিয়ের আগেই মা হয়েছেন যে তারকারা



বিয়ে একটি সামাজিক আচার। যার মাধ্যমে পরিবার নামের এক প্রতিষ্ঠানের জন্ম। কিন্তু দিন যত এগিয়ে যাচ্ছে বিয়ে নামক ধারণাটা ততই যেন ম্লান হয়ে যাচ্ছে। এখন আর তেমন কেউ বিয়ের ধার ধারছেন না। তারকারাই যেন এ প্রথা ভাঙতে মরিয়া হয়ে পড়েছেন। এ প্রথা ভাঙার সূচনাটা হলিউড থেকে শুরু হয়ে বলিউড হয়ে চলছে সর্বত্র। হলিউড বলিউড তারকাদের এমনই কিছু গল্প তুলে ধরা হলো।

কঙ্কনা সেন শর্মা : বলিউড অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা মা হয়েছেন বিয়ের অনেক আগেই। অভিনেতা রণবীর সোরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ার পরই। মা হওয়ার সিদ্ধান্ত নেন। আর এক পুত্র সন্তানের জন্ম দিয়ে বিয়ের আগেই মা হওয়ার সৌভাগ্য অর্জন করেন।

শাকিরা: বিশ্ব সঙ্গীতের এক জনপ্রিয় নাম শাকিরা। এ পপ তারকাও প্রেমিক ফুটবল তারকা পিকের সঙ্গে লিভ টুগেদার করেন। এমন অবস্থায় বিয়ের আগেই সন্তান নেন এই পপ তারকা।

শ্রীদেবী: বলিউডের সবচেয়ে সাহসী অভিনেত্রী হিসেবে বিয়ের আগেই মা হওয়ার ঘোষণা দেন শ্রীদেবী। ১৯৯৬ সালে বনি কাপুররর সাথে যখন শ্রীদেবীর বিয়ে হয় তার সাত মাস আগেই অন্তসত্তা হয়েছিলেন এই তারকা। আর বিয়ের কিছুদিন পরই জন্ম নেয় মেয়ে মেয়ে ঝানভি।

আনুষ্কা শঙ্কর: পণ্ডিত রবি শঙ্করের মেয়ে আনুষ্কা শঙ্করের সাহস একধাপ বেশিই। ২০১০ সালে বিয়ের আগেই সন্তান গর্ভে নিয়ে বলেছিলেন সন্তান নেওয়ার জন্য বিয়ের কি দরকার? যদিও সন্তান গর্ভধারণের একমাস পরেই ব্রিটিশ চলচ্চিত্র নির্মাতা জো রাইটকে বিয়ে করেন তিনি।

সেলিনা জেটলি: সেলিনা জেটলিও বিয়ের আগেই মা হওয়ার সৌভাগ্য অর্জন করেন। ২ মাসের অন্তসত্তা অবস্থায় ২০১১ সালের জুলাইয়ে সেলিনা জেটলি তার অস্ট্রিয়ান বন্ধু পিটার হাজকে বিয়ে করেন।