Technology Image

গ্রাহকদের জন্য রিচার্জ প্লাসে ডাটা কেনার সুযোগ নিয়ে এলো রবি



ডিজিটাল রিচার্জ প্লাটফরম রিচার্জ প্লাসে সমপ্রতি ডাটা কেনার সুযোগ এনেছে মোবাইল অপারেটর রবি। এর আগে গ্রাহকরা এই প্লাটফরম ব্যবহার করে শুধু এয়ারটাইম রিচার্জের সুবিধা গ্রহণ করতে পারতেন। ইন্টারনেটের ক্রমবর্ধমান ব্যবহার ও গ্রাহকদের পরিবর্তিত জীবনধারার পরিপ্রেক্ষিতে ডিজিটাল রিচার্জ প্লাটফরমে ডাটা কেনার ফিচারটি যোগ করা হয়েছে। গতকাল রবির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এখন ডাটা প্যাক কেনার জন্য রবি গ্রাহকদের আর বাড়ির বাইরে যাওয়ার প্রয়োজন নেই। রিচার্জ ডটরবি ডটকম ডটবিডি (recharge.robi.com.bd) সাইটটি ভিজিট করে তারা সহজেই এ প্রয়োজনটি মেটাতে পারেন। রিচার্জ প্লাসে বর্তমানে তিনটি ডাটা বান্ডল রয়েছে। রিচার্জ প্লাসের ডাটা প্যাকগুলো স্বয়ংক্রিয়ভাবে নবায়নযোগ্য নয়।

রিচার্জ প্লাসে গ্রাহকরা ১০৯ টাকায় ৭ দিন মেয়াদি ২৫০ মেগাবাইট ডাটা, ২৮৯ টাকায় ৩০ দিন মেয়াদি ৮৫০ মেগাবাইট ডাটা ও ৪০৩ টাকায় ৩০ দিন মেয়াদি এক হাজার ৪০০ মেগাবাইট ডাটা কিনতে পারবেন। বিকল্প রিচার্জ চ্যানেল রিচার্জ প্লাসের মাধ্যমে এয়ারটাইম বা ডাটা প্যাক কেনার জন্য গ্রাহককে রিচার্জ নাম্বার, ডাটা বা এয়ারটাইম রিচার্জের পরিমাণ ও তার ইমেইল এ্যাড্রেস প্রদান করতে হবে।

'রিচার্জ নাও' অপশনে ক্লিক করার পর গ্রাহককে তার পছন্দের পেমেন্ট মেথডটি (কার্ড/নেট ব্যাকিং/এমএফএস) বাছাই করতে হবে। পেমেন্ট মেথডটি বাছাই করার পর গ্রাহককে সে অনুসারে তার কাঙ্ক্ষিত পেমেন্ট পেজে নিয়ে যাওয়া হবে। *৮৪৪৪*৮৮# নাম্বারে ডায়াল করে গ্রাহক তার ডাটা ব্যালেন্স ও মেয়াদ জানতে পারবেন।