Entertainment Image

দীর্ঘ বিরতির পর




দীর্ঘ বিরতির পর এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি ফের অভিনয়ে ফিরছেন।
বহুদিন ধরে মিডিয়ার আলোচনার বাহিরে থাকা এই অভিনেত্রীকে টিভি নাটক, চলচ্চিত্র, টক শো, বিজ্ঞাপনেও দেখা যায়নি। সবাই মনে করেছিলো হয়তো আর মিডিয়ায় ফিরবেন না তিন্নি। তার কাছের লোকও তিন্নির মিডিয়াতে ফেরার বিষয়ে আশঙ্কা করে আসছিলেন এতোদিন। তবে সব আশঙ্কা দূর করে শীঘ্রই তিন্নি অভিনয়ে ফিরছেন বলে খবর পাওয়া গেছে।

ব্যক্তিগত ব্যস্ততার কথা বলে এতোদিন অভিনয়ের ফিরতে পারেননি বলে জানান তিন্নি। সব ঠিকঠাক থাকলে আগামী মে মাসেই অভিনয়ে ফিরবেন বলেও আশা প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, অভিনয় সূত্রে হিল্লোলের সাথে প্রেম ও পরে পরিনয়ে আবদ্ধ হয়েছিলেন তিন্নি। তাদের একটি কন্যা সন্তানও হয়। কিন্তু পাঁচ বছর ঘর সংসার করার পর তাদের দাম্পত্য জীবনে ঘটে বিপর্যয়। ফলে তিন্নি মানসিকভাবে দারুন বিপর্যস্ত হয়ে পড়েন; এবং মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন। তিন্নি মডেলিং, অভিনয় এবং গান দিয়ে নিজের সামর্থের সাক্ষ্য রেখেছেন বিনোদন জগতে। শুধু ছোট পর্দায় নয়, তিনি সিনেমার রূপালী পর্দায়ও অভিনয় করে সুনাম কুড়িয়েছেন। সোহানুর রহমান সোহান পরিচালিত ‘সে আমার মন কেড়েছে’ দিয়ে তিন্নির প্রথম সিনেমা শুরু। তার বিপরীতে নায়ক ছিলেন শাকিব খান।