Entertainment Image

দেড় মাসেই বদলে গেছে জীবন




এই তো সেদিনও মিথিলাকে কেউ চিনতো না। ২৪শে জানুয়ারির আগেও গাজীপুরের এই মেয়েটা ছিলেন কেবলই সাধারণ এক মেয়ে। একটি দিনের ব্যবধানে রূপ কথাকেও হার মানালেন তিনি। বলছি ভিট চ্যানেল আই টপ মডেল সুমাইয়া আঞ্জুম মিথিলার কথা। মাত্র দেড় মাসেই বদলে গেছে মিথিলার পৃথিবী। মিডিয়ার আলো ঝলমলে রঙিন দুনিয়ায় মিথিলা এখন কেবলই ছুটে চলেছেন। ফুরসত নেই দম ফেলারও। মিথিলার কথাতেও ওঠে এলো তাই। বললেন, ‘আগে তো পড়ালেখা, ক্লাস আর বন্ধু বান্ধব নিয়েই ব্যস্ত থাকতাম। এখন অভিনয় মডেলিং আর ফটোশুট নিয়ে দৌড়াদৌড়িতে আছি।'
হ্যা ঠিকই তো আজ এই পত্রিকার ফটোশুট তো কাল অমুক নাটকের অভিনয়। দম ফেলবার সময় কই!
এ পর্যন্ত দুটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। আরিফ রহমানের পরিচালনায় ‘প্রজন্ম’ ও তানিয়া আহমেদের পরিচালনায় ‘শেষ বিকেলের মেয়ে’। এর পরপরই তিনি অংশ নিলেন রাজধানীর হোটেল র্যাহডিসনে আয়োজিত ইন্ডিয়ান একটি পোশাক উৎপাদনকারী প্রতিষ্ঠানের র্যাম্প শো-তে। ডেনিমের কাপড় পড়ে হাটলেন আলো ঝলমলে মঞ্চে। জিন্স প্যান্টের সঙ্গে টি-শার্ট, শার্ট, সাধারণ ড্রেস ও ওয়ার্কিং পোশাক পরে ক্যাটওয়াক করেন তিনি। এটির কোরিওগ্রাফি করেন লুনা।


এদিকে দেবজ্যোতি ভক্তের পরিচালনায় একটি নাটকে রূপা চরিত্রে অভিনয় করবেন তিনি। এরপর এপ্রিলে শুরু করবেন রায়হান খান পরিচালিত সাতপর্বের একটি ধারাবাহিক নাটকের।
এদিকে ভিটের চুক্তি অনুযায়ী ইমপ্রেস টেলিফিল্মের একটি ছবিতেও অভিনয় করবেন তিনি। এর জন্য অবশ্য প্রস্তুতিও নিচ্ছেন। খুব শীঘ্রই শুরু করবেন নাচের প্রশিক্ষণ। ডান্স শিখবেন ঈগল ডান্স কোম্পানির কোরিওগ্রাফার তানজিলের কাছে।
সিনেমায় অভিনয় করার আগে নিজেকে আরও ঝালিয়ে নিতেই নাটক, টেলিফিল্মে অভিনয় করছেন বলে জানালেন মিথিলা।