Travel Image

নজরকাড়া সুন্দর ৫টি রোমান্টিক বিচ রিসোর্ট



প্রিয় মানুষটিকে সাথে নিয়ে রোমান্টিক কিছু সময় কাটানোর জন্য মধুচন্দ্রিমার প্রয়োজন নেই একেবারেই। শুধু সঙ্গীর হাত ধরে ঘুরে আসলেই হলো অসাধারণ সুন্দর রোমান্টিক কিছু স্থান থেকে। যদি প্রিয়জনকে নিয়ে ঘুরে আসতে চান তাহলে ঘুরে আসুন এমন স্থান থেকে যার স্মৃতি মনে রাখতে পারবেন চিরকাল। আর যারা নতুন বিবাহিত তাদের মধুচন্দ্রিমার জন্য প্ল্যান তো থাকেই এমন স্থানে যাওয়ার যার স্মৃতি পুরো জীবন ধরে রাখা যায়। যদি এমনই পরিকল্পনা থাকে তাহলে এই ফিচারটি আপনাদের জন্যই। আজকে দেখে নিন এমনই অসাধারণ সুন্দর ৫ টি রোম্যান্টিক ‘বিচ রিসোর্ট’ যা সত্যিকার অর্থেই মুগ্ধ করবে আপনাকে।

১) ফোর সিজনস, বোরা বোরা, ফ্রেঞ্চ পলিনেশিয়া

অসম্ভব সুন্দর বিলাসবহুল এই বিচ রিসোর্টটিকে বলা হয় বিশ্বের সেরা রোমান্টিক স্থানগুলোর মধ্যে অন্যতম। এবং একে আখ্যায়িত করা হয় বিশ্বের সেরা বিচ হোটেল হিসেবে। শ্বাসরুদ্ধকর পানির উপর এবং ফ্রন্ট বিচ ভিউ ভিলা, সানসেট ক্রুজ সহ আরও রোমাঞ্চকর বিলাসিতা অপেক্ষা করছে এই রিসোর্টটিতে শুধুমাত্র আপনার জন্যই।

২) ইন্টারকন্টিনেন্টাল রিসোর্ট, মরিশাস

বালাকলাভা সৈকতে অবস্থিত মরিশাসের সবচাইতে রোমান্টিক স্থানগুলোর মধ্যে একটি হচ্ছে এই ইন্টারকন্টিনেন্টাল রিসোর্টটি, যেখানে আপনি নিজের জীবনের সবচাইতে রোম্যান্টিক মুহূর্তগুলো কাটাতে পারেন। বিলাসবহুল এই রিসোর্টটি এমনভাবে তৈরি করা হয়েছে যার প্রায় প্রতিটি রুম থেকেই অবলোকন করা যায় অসম্ভব সুন্দর ওশান ভিউ। এই রিসোর্টে দুইধরনের রুম পাওয়া যায় ‘ডিলাক্স ওশান’ এবং ‘ডিলাক্স টেরেস ওশান’। এছাড়াও এই রিসোর্টে হানিমুন কাপলদের জন্য বিশেষ ব্যবস্থা রয়েছে।

৩) আমানকিলা, বালি

একপাশে সমুদ্র এবং একপাশে পর্বতের এই অসাধারণ রিসোর্টটি বালির সবচাইতে সুন্দর রিসোর্ট হিসেবে পরিচিত। এই রিসোর্টে রয়েছে বিলাসবহুল ৩৪ টি স্যুইট। রিসোর্টে বেড়াতে আসা সকলেই রিসোর্টের ৩ স্তরের অসাধারণ সুন্দর ও মোহনীয় সুইমিং পুলে এবং মজা নিতে পারেন বিচ ক্লাবের। লাইভ মিউজিক এবং ট্র্যাডিশনাল নাচের মাধ্যমে বরণ করা এই রিসোর্টটি আতিথেয়তায় বিশ্বসেরা।

৪) ফোর্ট আগুয়াডা বিচ রিসোর্ট, গোয়া

অ্যারাবিয়ান সমুদ্র সৈকতের উপরে তৈরি অসাধারণ অতিথি পরায়ণ এবং নিজেদের সার্ভিসের কারণে বিশ্বসেরা এই অসাধারণ বিচ রিসোর্টটি আমাদের পাশের দেশ ভারতের গোয়াতেই অবস্থিত। প্রিয়জনকে নিয়ে রোমান্টিক মুহূর্ত কাটাতে চাইতে ঘুরে আসতে পারেন অসাধারণ এই বিচ রিসোর্ট থেকে।

৫) Al Cielo, মেক্সিকো

সামনে সৈকতের অসাধারণ ভিউ রেখে এই রিসোর্টটি তৈরি হয়েছে ৪ টি রাস্টিক স্টাইল্ড রুম নিয়ে। এবং এই ৪ টি রুমের রয়েছে আলাদা নাম, ওয়াতারম আর্থ, এয়ার এবং ফায়ার। কিং সাইজ বেড, ও্যাক ইন ক্লজিট, ঝুলন্ত বিছানা, মিনি বার এবং কমপ্লিমেন্টারি ম্যাসাজ এই রিসোর্টের মূল আকর্ষণের মধ্যে অন্যতম।