Technology Image

ঈদে হুয়াইর ডিস্কাউন্ট অফার



বিশ্বের তৃতীয় শীর্ষ স্মার্ট ফোন উৎপাদনকারী হুয়াই ঈদ উল ফিতর উপলক্ষে বাংলাদেশের গ্রাহকদের জন্য স্মার্ট ফোনে নিয়ে এসেছে ডিস্কাউন্ট অফার। হুয়াই বাজারের সকল শ্রেণীর গ্রাহকের চাহিদা অনুযায়ী স্মার্ট ফোন উৎপাদন করে। গ্রাহকদের মাঝে এবারের ঈদ আনন্দ বাড়িয়ে দিতে হুয়াই সম্প্রতি বাজারে আসা তাদের ওয়াই ফাইভ সি মডেল এর উপর এক হাজার টাকার ডিস্কাউন্ট ঘোষণা দিয়েছে। একই মূল্যের অন্যান্য ব্র্যান্ডের তুলনায় হুয়াইর এই ফোনটিতে রয়েছে বেশ কিছু মজার ফিচার।

এই ফোনটিতে রয়েছে ১.৩ গিগাহার্টজের কোয়াড-কোর প্রসেসর, এক জিবি র্যা ম , ৮ জিবি রম, পিছনে আছে এলইডি ফ্লাশসহ ৮ মেগাপিক্সেল অটো ফোকাস ক্যামেরা এবং সামনে ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে আরও আছে ৪.৫ ইঞ্চির এফ ডব্লিউভিজিএ মাল্টিটাচ স্ক্রীন এবং ডুয়েল সিম। সর্বশেষ অ্যান্ড্রয়েড কিটক্যাট ওএস ভার্সন ৪.৪ দ্বারা পরিচালিত এই ফোনটিতে আছে জি সেন্সর ও ১৭৩০ এমএএইচ ব্যাটারি। সাদা এবং কালো এই দুই রঙেই মোবাইলটি বাজারে পাওয়া যাচ্ছে যার মূল্য মাত্র ৭৯৯৯ টাকা । ঈদ উপলক্ষে হুয়াইর এই ফোনটি এক হাজার টাকা ডিস্কাউন্ট দিয়ে মাত্র ৬৯৯৯ টাকায় বাজারে পাওয়া যাবে। মূল্য ও ফিচার বিবেচনায় এই সেটটি বাজারের সেরা ফোনগুলোর একটি।
হুয়াই হার্ডকোর মোবাইল গেমারদের জন্য বাজারে নিয়ে এসেছে হুয়াই জি প্লে মিনি স্মার্ট ফোন, যা বাজারে ১৫,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে আছে ১.২ গিগাহার্টজের অক্টা-কোর প্রসেসর, ইমোশন ইন্টারফেস ৩.০ সহ অ্যান্ড্রয়েড ৪.৪ ওএস, ২ জিবি র্যােম, ৮ জিবি রম, এলইডি ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেলের অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেলের ফিক্সড ফোকাস ফ্রন্ট ক্যামেরা। এটি সর্বোচ্চ ৩২ জিবি মাইক্রোএসডি কার্ড সাপোর্ট করবে। এই ফোনটিতে আরও আছে ৫ ইঞ্চি অটোরোটেশন ডিসপ্লে এবং আল্টিমেট পাওয়ার সেভিং টেকনোলজি সহ ২৫৫০ এমএএইচ ব্যাটারি।

অক্টা-কোর প্রসেসর ও ২ জিবি র্যাপম সমৃদ্ধ এই মধ্য মূল্যের ফোনটি গেমারদের দারুন গেমিং অভিজ্ঞতা দিবে। এই ফোনটির মুল্য মাত্র ১৫৯৯০ টাকা। হুয়াই ফোনগুলোর দুটি ব্যাচ ইতোমধ্যেই গত ২৩ জুনের মধ্যে শেষ হয়ে গিয়েছে এবং বাজারে এই দুটি ফোনের চাহিদা এখন তুঙ্গে। গ্রাহকগণ এর মধ্যেই ডিসকাউন্টের আগের দামে দুটি মডেলের ফোন ব্যবহারের জন্য কিনেছেন।