লোডিং ...
Pin It

যেসব খাবার যৌনশক্তি বৃদ্ধি করে। Nokkhotro Desk

সেক্স বা যৌনতা প্রতিটি প্রাণীর জন্য অতিব জরুরী বিষয়। প্রাণীকুলের বংশ বৃদ্ধির জন্য এটা খুবই গুরত্বপূর্ণ বিষয়। কেননা বংশ বৃদ্ধির জন্য সেক্স করা অপরিহার্য। বংশ বৃদ্ধি ছাড়া শারিরীক চাহিদা জন্যও মানুষ যৌনতায় লিপ্ত হন। সহবাসের সময় কতক্ষণ আপনি থাকতে পারতেছেন বা আপনার সঙ্গি সন্তুষ্ট কি না সেটা সব সময় খেয়াল রাখতে হবে। যৌনতায় অখুশি ৭০% ডিভোর্স ও পরকিয়ার জন্য দায়ি সমিক্ষায় দেখা যায়। যৌন শক্তি বৃদ্ধির জন্য অনেকে অনেক ধরনের ঔষধ খেয়ে থাকেন। এতে করে সাময়িক ফলাফল পেলেও পরে কিন্তু ভয়াবহ ক্ষতির কারণ হয়ে দাড়াবে। প্রাকৃতিক খাবার খেয়ে আপনি আপনার যৌনশক্তি বাড়াতে পারবেন। আসুন জেনে নেই সেই সব খাবরের নাম ও গুনাগুন।

তরমুজ: তরমুজ শরীরের কাম শক্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। এছাড়া রক্তের চলাচল স্বাভাবিক ও শরীরের পানির ঘাটতি পুরণ করে থাকে।
আখরোট: আখরোট মানুষের বীর্য তৈরীতে সাহায্য করে। তাছাড়া নারীদের গর্ভধারণ ক্ষমতা বৃদ্ধি করে।
স্ট্রবেরী: স্ট্রবেরীতে প্রচুর পরিমাণ জিন্ক বিদ্যমান। এটি নারী ও পুরুষের যৌনশক্তি বৃদ্ধি করে । নারীদের জন্য এটা বেশী উপকারী।
ডার্ক চকলেট: ডার্ক চকলেট মানুষের যৌনশক্তি বৃদ্ধি করেতে ভুমিকা পালন করে। রোমন্টিকতা বৃদ্ধি পায়। খুব কম মেয়ে আছে চকলেট পছন্দ করে না।
ডিম: ডিম এ প্রচুর পরিমানে প্রোটিন থাকে। এতে করে যৌনশক্তি বৃদ্ধি পায়।ডিম পুরুষদের জন্য বেশী উকারী।

এছাড়া কফি, মাছ, কলিজা, দুধ, জাফরান, জাম, কালোজাম, বাদাম ইত্যাদি যৌনশক্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন।
A A