Entertainment Image

মা হচ্ছেন তারা



মাতৃত্ব- তুলনা চলেনা কোন কিছুর সঙ্গে। লাইট, ক্যামেরা, অ্যাকশন কিংবা ক্যারিয়ার ব্যস্ততম দিনগুলোও ফিকে হয়ে যায়- প্রাধান্য পায় না যশ, খ্যাতি, অর্থ, প্রতিপত্তি। রূপালী পর্দা ও টেলিভিশনের চেনা মুখগুলো অভিনীত চরিত্র ছাড়িয়ে ব্যক্তিজীবনে হয়ে ওঠেন আদর্শ মা। কিছুদিনের মধ্যেই মাতৃত্বের স্বাদ পাবেন, এমন তিন অভিনেত্রী-

রানী মুখার্জি: প্রেম ও বিয়ে নিয়ে লুকোছাপা কম করেননি বঙ্গকন্যা রানী। তবে আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ের খবর ছড়িয়ে পড়তে দেরিও হয়নি খুব একটা। এবার মাতৃত্ব নিয়েই চলছে ক্রমাগত লুকোচুরি। প্রকাশ্যে ঘোষনা না এলেও জোর গুঞ্জন- মা হচ্ছেন রানী মুখার্জি। ঢিলাঢালা জামা, ডাক্তারের সঙ্গে পরামর্শ এবং আনুসাঙ্গিক অন্যান্য সচেতনতাই গুঞ্জনের সত্যতা ক্রমশ প্রকাশ করছে।

গুরদীপ পুঞ্জ: দীর্ঘদিন পর 'দিল তো বাচ্চা হ্যায় জি' সিরিয়ালের মাধ্যমে ছোটপর্দায় ফিরলেন গুরদীপ। ২০০৬ সালে সহ অভিনেতা অর্জুন পুঞ্জকে বিয়ে করেছেন 'সঞ্জিবনী' তারকা। সন্তান সম্ভবা হওয়ার কারণে আপাতত বিশ্রামে আছেন গুরদীপ।

আমনা শরীফ: ছোটপর্দায় জনপ্রিয় অভিনেত্রী আমনা গত বছরই বিয়ে করলেন অমিত কাপুরকে। বড়পর্দায় 'আলুচাট' ব্যর্থতার পর সংসারেই মন দিয়েছেন তিনি। কিছুদিনের মধ্যই পৃথিবীতে আসবে তার প্রথম সন্তান।