Entertainment Image

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত আমার খুবই পছন্দের অভিনেত্রী। অভিনয় তো ভালো লাগেই। ব্যক্তি জীবনে তাঁর সাহসিকতা আমাকে মুগ্ধ করে। সাহসিকতা বললে ভুল হবে। কঙ্গনা যেরকম কথা বলেন তা দুঃসাহসিকতার পর্যায়ে পড়ে।

বলিউডে কাজ করে কেউ তিন খান কিংবা করন জোহরকে চটাতে চান না কোনোভাবেই। অথচ কঙ্গনা করন জোহরের মুখের উপর তাঁকে, 'ফিল্ম মাফিয়া' বলে দিলেন। কোন খানের সাথে কাজ করতে আগ্রহী প্রশ্নের উত্তরে ভনিতা না করে সরাসরি 'কারো সাথে নয়' বলে ফেললেন। আরো বললেন, "আমি মনে করি না ছবি হিট করাতে কোনো খানের সাথে অভিনয়ের প্রয়োজন আছে!"

উল্লেখ্য, সালমান খানের ছবিতে অভিনয়ের প্রস্তাব দুইবার ফিরিয়ে দিয়েছিলেন কঙ্গনা। কিক এবং বাজরাঙ্গি ভাইজানে কঙ্গনার অভিনয়ের প্রস্তাব ছিলো। ফিরিয়ে দেয়ার কারণ একটাই। খানদের বেশিরভাগ ছবিতে অভিনেত্রীদের গুরুত্ব খুবই কম থাকে। কঙ্গনা সেটা পছন্দ করেন না। তিনি লিড রোলেই কাজ করতে আগ্রহী।

'রেঙ্গুন' মুভির প্রমোশনে সাইফ আলী খানের সাথে বসে ছিলেন। উপস্থাপক তাঁর কাছে জানতে চাইলেন সাইফ আলী খান কেমন মানুষ? কঙ্গনা বললেন-

"তিনি পারিবারিক ঐতিহ্যে প্রাপ্ত স্টারডাম থেকে অভিনয়ের সুযোগ পেয়েছেন। সব সময় 'আমি স্টার' এরকম একটা ভাব দেখান!"

আমি শুনে জিভে কামড় দিয়েছি। বাপরে বাপ। মেয়ে তো নয় পুরোপুরি অগ্নিগোলক! :)

বলিউডে কাজ করে এ রকম কথাগুলো বলা কোনো অভিনেতার পক্ষেও হয়তো সম্ভব নয়। এটা আগুন নিয়ে খেলার মতোই ভয়ানক হতে পারে ক্যারিয়ারের জন্য। অথচ কঙ্গনা ব্যতিক্রম। তিনি যেনো অগ্নি রাজ্যের দুঃসাহসী রাজকন্যা। কথাবার্তায় আগুন ঝরাতেই যতো সুখ তাঁর!