Entertainment Image

কলকাতায় বিয়ের পিড়িতে বসছেন আরিফিন শুভ






এ পর্যন্ত অনেকের সাথেই প্রেম করলেও এবার খুজে পেয়েছেন নিজের স্বপ্নের নায়িকা। আর তাই হাজারো তরুণীর হৃদয় ভেঙে এবারই বিয়ের পিড়িতে বসছেন আরিফিন শুভ। বিয়ে করতেই আগামী ৬ ফেব্রুয়ারী কলকাতায় ছুটে যাচ্ছেন হালের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ।

রূপালি পর্দায় দর্শকদের একঘেঁয়েমি কাটাতে ইতমধ্যেই সক্ষমতার পরিচয় দিয়েছেন সুদর্শন আরিফিন শুভ। এ পর্যন্ত অনেকের সাথেই প্রেম করেছেন তিনি। কিন্তু সে শুধুই রুপালি পর্দায়। কিন্তু বাস্তবে কি কারও সঙ্গে প্রেম করেন জনপ্রিয় এই অভিনেতা?

এ বিষয়ে জানতে চাইলে মাত্র কিছুদিন আগেও শুভর রসিক উত্তর ছিলো, 'প্রেম তো আমার সকালে হয়, দুপুরে ভাঙে! আবার দুপুরে হয় বিকেলে আর একটা হয়। আমি অনেক প্রেমে পড়ি।

শুভ বলেছিলেন, তার স্বপ্নের নায়িকা নাকি হবে ঠিক তার উল্টোটা। অনেক স্থির। সহজেই কোনো বিষয়ে কষ্ট পাবে না। মনের দিক দিয়ে শক্তিশালী এবং আত্মনির্ভরশীল হবে।

যাক এতদিন পর গুঞ্জন কাটিয়ে অবশেষে সেই স্বপ্নের নায়িকা বাস্তবেই খুজে পেয়েছেন শুভ। হাজারো তরুণীর হৃদয় ভেঙে শেষ অবধি বিয়ে করছেন চলচ্চিত্রের এ সময়ের অন্যতম ব্যস্ত অভিনেতা আরিফিন শুভ।

পাত্রী কলকাতার মেয়ে অর্পিতা সমাদ্দার। এরই মধ্যে কয়েক দফা দেখা আর মন বিনিময়ও হয়ে গেছে। আর অপেক্ষা চাননা দুজনেই তাই ভালোবাসা দিবসের মাত্র দুদিন পরেই আগামী ১৬ ফেব্রুয়ারি ঢাকায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

একটি সূত্র জানিয়েছে, অর্পিতা কলকাতার মেয়ে। পেশায় ফ্যাশন ডিজাইনার। ঢাকায় আছেন আট বছর। এখানে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানে কাজ করছেন। আগামী ৬ ফেব্রুয়ারি কলকাতায় অর্পিতার পরিবারের পক্ষ থেকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এই অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য আজ কলকাতায় যাচ্ছেন শুভ। তার সঙ্গে আরো যাচ্ছেন বড় ভাই মাহমুদুল আরিফিনসহ পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন।