Technology Image

এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড পেল এয়ারটেল



মোবাইল অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড সিঙ্গাপুরের কনরাড সেন্টেনিয়ালে ফোর সীজনস হোটেলে অনুষ্ঠিত এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড (এসিএ) ২০১৫-এর গালা অনুষ্ঠানে এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড জিতে নিয়েছে।

মোবাইল অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড সিঙ্গাপুরের কনরাড সেন্টেনিয়ালে ফোর সীজনস হোটেলে অনুষ্ঠিত এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড (এসিএ) ২০১৫-এর গালা অনুষ্ঠানে এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড জিতে নিয়েছে। এশিয়ার শীর্ষস্থানীয় ক্যারিয়ার, সেবাদাতা এবং সরবরাহকারী-যারা টেলিকমিউনিকেশন সেক্টরে সেবা প্রদান করে থাকেন, তাদের অসাধারণ পারফরমেন্স এবং উদ্ভাবন এর স্বীকৃতি স্বরূপ এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড প্রদান করা হয়ে থাকে।

এসিএ-তে মোট ১৬ টি ক্যাটেগরি রয়েছে এবং সিংটেল, এনটিটি কমিউনিকেশনস, স্টারহাব, হুয়াই, পেসনেট ইত্যাদি অনেক প্রসিদ্ধ টেলিকম কো¤পানী এতে অংশগ্রহণ করে। প্রায় ৫০০০ টেলিকম পেশাজীবি এতে অংশগ্রহণ করেন অথবা ক্যাটেগরি গুলোতে ভোটদান করেন। এয়ারটেল বাংলাদেশের এমডি এবং সিইও পিডি শর্মা পুরস্কার প্রাপ্তি প্রসঙ্গে বলেন, “এটি আমাদের জন্য একটি বিরাট অর্জন, একটি মাইলফলক। এই অ্যাওয়ার্ডের মাধ্যমে প্রমাণিত হয় যে এয়ারটেল বাংলাদেশ লিমিটেড সেবা এবং উদ্ভাবনের ক্ষেত্রে দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলে একটি দৃষ্টান্তের সৃষ্টি করেছে।”

এয়ারটেল বাংলাদেশের চীফ সার্ভিস অফিসার রুবাবা দৌলা বলেন, “আমরা নতুন নতুন উদ্ভাবনী এবং উৎকৃষ্ট মানের গ্রাহকসেবা প্রদানে বদ্ধপরিকর। দক্ষিণ পূর্ব এশিয়া অঞ্চলে এটাই এধরনের প্রথম উদ্যোগ এয়ারটেল অনলাইন এক্সপেরিয়েন্স সেন্টার । এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের জন্য এটি একটি উল্লেখযোগ্য মাইলফলক কেননা এর মাধ্যমে এয়ারটেলের গ্রাহকসেবার মান এবং শ্রেষ্ঠত্বের প্রমাণ আরো সুদৃঢ় হয়।”

অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার এয়ারটেলের গ্রাহকদের জীবনে একটি উল্লেখযোগ্য পরিবর্তন এনেছে। এটি উচ্চমানের তাৎক্ষণিক সেবাদান করে এবং ইন্ডাস্ট্রিতে এটিই প্রথম। অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার একটি ভার্চুয়াল থ্রিডি ইন্টার অ্যাক্টিভ গ্রাহকসেবা কেন্দ্র যেখানে গ্রাহকরা বাস্তবের একটি এক্সপেরিয়েন্স সেন্টারে যেরকম সেবা উপভোগ করতেন ঠিক সেইরকম সেবা পাবেন। অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার দেখা যাবে http://bd.airtelvirtualstore.com/registration.php এই ঠিকানায়।