Entertainment Image

ওয়েব চ্যানেল খুলবেন সালমান



এবার ওয়েব চ্যানেল খুলবেন জনপ্রিয় অভিনেতা সালমান খান। এতোদিন ‘বাজরঙ্গি ভাইজান‘ নিয়ে খুব ব্যস্ত ছিলেন বলিউডি ব্যাড বয়। ছবিটি মুক্তির পর পেয়েছন এক টুকরো অবসর। আর এ সময়টা কাজে লাগিয়ে খুব তাড়াতাড়ি হাত দেবেন ওয়েব চ্যানেলে।

সাল্লু ভাই জানিয়েছেন, ওয়েব চ্যানেলেটা হবে ইন্টার অ্যাক্টিভ। মানে ভক্তরাও তার সঙ্গে এই ওয়েব চ্যানেলের মাধ্যমে কথা বলতে পারবে | প্রিয় তারকার যেকোন তথ্য বা ছবি সম্পর্কিত যে কোন তথ্য ওয়েব চ্যানেলের মাধ্যমে জানতে পারবেন সকলে। কারণ সালমান সম্পর্কিত সব তথ্যই প্রথম প্রকাশিত হবে এই চ্যানেলে।

সালমনা বলেছেন, মাঝে মাঝেই তাদের মত তারকাদের নিয়ে বিভিন্ন গুজব ছড়ায়। কিন্তু এসব গুজবের বেশিরভাগই সত্যি হয় না। চ্যানেলের মাধ্যমে খুব সহজেই সঠিক তথ্যটি জানিয়ে দিতে পারবেন। তবে কি তিনি নিজের সুরক্ষা ও ভাবমূর্তি ঠিক রাখার জন্য এই ওয়েব চ্যানেল বানাতে চান?
শুধু তাই নয়, সালমান জানিয়েছেন গরীব দুঃখীদের জন্য এই চ্যানেলের মাধ্যমে ফান্ড যোগাড় করবেন। আর যে ব্যক্তিরা দান করবেন ফান্ডে, তাদের নাম থাকবে চ্যানেল। সালমান জানেন পৃথিবী জুড়ে অসংখ্য ভক্ত আছে তার এবং অসংখ্য মানুষ নিয়মিত এই চ্যানেল দেখবেন- তাই এই পদক্ষেপ নিয়েছেন সুপারস্টার।