Sports Image

এশিয়ান টেস্ট একাদশে সাকিব আল হাসান



বাংলাদেশের জান, বাংলাদেশের প্রাণ! সাকিব আল হাসান ওয়ানডের পর এবার এশিয়ান টেস্ট স্কোয়াডেও জায়গা করে নিয়েছেন। তিনি একমাত্র বাংলাদেশী খেলোয়াড় টেস্টে এশিয়ান টেস্ট একাদশে নিজের নাম অন্তর্ভূক্তি করেছেন।

শনিবার প্রকাশিত ভারতীয় জনপ্রিয় ক্রিকেটে স্পোর্টস পোর্টাল “ক্রিকেট ট্যাকারে” প্রকাশিত এশিয়া টেস্ট একাদশে বাংলাদেশের হয়ে তিনি প্রতিনিধিত্ব করবেন। প্রকাশিত একাদশে ভারতের ৪ জন, শ্রীলংকার ৩ জন, পাকিস্তানের ৩ জন ও বাংলাদেশের ১ জনকে রেখে স্কোয়াড প্রকাশ করেছে তারা। আর এশিয়ান টেস্ট স্কোয়াডের নেতৃত্ব দিবেন শ্রীলংকান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজ।

বর্তমান সময়ের তারকা টেস্ট খেলোয়ারদের নিয়ে এই একাদশ প্রকাশ করেছে পোর্টালটি। গত কিছুদিন আগে ওয়ানডে একাদশ প্রকাশ করেছিল ক্রিকেট ট্যাকার। যেখানে সাকিব আল হাসান ছাড়াও একাদশে জায়গা করে নিয়েছিল বাংলাদেশের ব্যাটিং অল-রাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ।

এশিয়ান টেস্ট একাদশঃ অ্যাঞ্জেলো ম্যাথিউজ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুরলি বিজয়, বিরাট কোহলি, দিমুথ কারুনারাত্নে, কুমার সাঙ্গাকারা, ইউনুস খান, সারফারাজ আহমেদ (উইকেট রক্ষক), রবিচন্দন অশ্বিন, ওয়াহাব রিয়াজ, উমেশ যাদব।