লোডিং ...
Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.
Entertainment

মার্ক জাকারবার্গের বক্তৃতাকালে ঘুমিয়ে পড়লেন শ্রোতারা Nokkhotro Desk

feature-image

স্পেনের বার্সেলোনায় চলছে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস। আর এই আয়োজনে ইন্টারনেট.অর্গ নিয়ে ছিল একটি বিশেষ আয়োজন। এই আয়োজনে বিনা পয়সার ইন্টারনেট নিয়ে বিভিন্ন তথ্য তুলে ধরতে হাজির হয়েছিলেন মার্ক জাকারবার্গ। তাঁর কথা শুনতে এবং তাকে দেখতে অনেকেই হাজির হয়েছিলেন সেখানে। শুরুর দিকে উপস্থিত শ্রোতারা বেশ মন দিয়েই শুনছিলেন তাঁর কথা। কিন্তু এক পর্যায়ে বিরক্ত হয়ে অনেকে সেখানেই ঘুমিয়ে পড়লেন।

জাকারবার্গ আলোচনা করছিলেন তাঁর বিনামূল্যের ইন্টারনেট প্রকল্প ইন্টারনেট.অর্গ নিয়ে। এসময় সবাই খুব মনোযোগ দিয়েই তাঁর কথা শুনছিল। কিন্তু কিছুক্ষণ পরই এই প্রকল্পের সাথে যুক্ত তিনটি ক্যারিয়ারের কর্মকর্তারা এই প্রকল্প নিয়ে তাদের মতামত ব্যক্ত করতে মঞ্চে উঠে আসেন। তারা বিভিন্ন কারিগরি দিক নিয়ে কথা বলতে শুরু করেন। তাদের আলোচনার বিষয়বস্তু ছিল কিভাবে ফেসবুকের সাথে কাজ করে একেবারে প্রান্তিক ব্যবহারকারীদের কাছে পৌঁছানো যায়। আর এবারেই বিপত্তি ঘটলো। অনেকেই আগ্রহ হারিয়ে ফেললেন বক্তৃতা শুনতে।
feature-image

অনেকেই উঠে চলে যেতে শুরু করলেন। বাকিরা যখন খেয়াল করে দেখল মার্ক জাকারবার্গ চুপচাপ বসে আছেন, তখন তাদের অনেকেই সেখানে আসনে বসেই ঘুমিয়ে পড়লেন।

feature-image

তবে যারা বসে বসে ক্যারিয়ারের কর্মকর্তাদের কথা হজম করছিলেন, তাদের মধ্য থেকে এক বেরসিক শ্রোতা বিরক্ত হয়ে তাদের নানা প্রশ্ন করতে শুরু করলেন। কারণ তিনি তখন চাইছিলেন আবার যেন জাকারবার্গ বক্তৃতা শুরু করে।

মার্ক জাকারবার্গের এই কীনোট সেশন নিয়ে বেশ আলোচনা চলছে ফেসবুক টুইটারেও।
A A