লোডিং ...
Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.
Entertainment

১৯ বছরে এটিএন বাংলা Nokkhotro Desk

feature-image

দেশের প্রথম বেসরকারি চ্যানেল এটিএন বাংলা ১৫ জুলাই ১৮ বছর পার করে ১৯ বছরে পা দিয়েছে। আর এ উপলক্ষে চ্যানেলটি দিনব্যাপি আয়োজন করেছে বর্ণাঢ্য অনুষ্ঠান মালার।

‘অবিরাম বাংলার মুখ’ এই স্লোগানে এটিএন বাংলা তাদের যাত্রা শুরু করে ১৯৯৭ সালে। চ্যানেলটি এনালোগ থেকে ডিজিটালে রুপান্তরিত হয় ১৯৯৯। শুধু সংবাদ নয় পাশাপাশি সংস্কৃতি ও বিনোদন, খেলাধুলা, শিক্ষা, সমাজ নিয়ে বরাবরই বিশেষ অনুষ্ঠানমালার প্রাধান্য দিয়েছে চ্যানেলটি।

দীর্ঘ দেড় যুগের এই পথচলায় এটিএন বাংলা অজর্ন করেছে অনেক পুরস্কার। ২০০৪ সালে ‘আমরাও পারি’ অনুষ্ঠানের জন্য পেয়েছে ছোট পর্দার অস্কার খ্যাত এমি অ্যাওয়ার্ড। এশিয়া অঞ্চল থেকে আঞ্চলিক অ্যাওয়ার্ড। এছাড়া মিনা মিডিয়া অ্যাওয়ার্ড, বজলুর রহমান স্মৃতি পদক, এশিয়ান ব্রডকাস্টার অব দ্য ইয়ার, ইউএনসিএ অ্যাওয়ার্ড সহ আরো দেশি ও বিদেশি অসংখ্য পুরস্কার পেয়েছে চ্যানেলটি।

চ্যানেলটির জন্মদিন উপলক্ষে সারা দিনব্যাপি চলবে বিভিন্ন অনুষ্ঠানমালা। সকাল ৭টা ৩০ মিনিটে ‘তাজা চায়ের কাপে’ অনুষ্ঠানটিতে থাকবেন এটিএন বাংলা এটিএন নিউজের চেয়ারম্যান ড: মাহফুজুর রহমান। এছাড়া সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত সরাসরি সম্প্রচার করা হবে ফুলেল শুভেচ্ছা গ্রহণ ও বিশিষ্ট ব্যক্তি বর্গের শুভেচ্ছ।

রাত আটটায় প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘উনিশের গল্প’। এ অনুষ্ঠানটিতে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক এস আই টুটুলের উপস্থাপনায় সঙ্গীত পরিবেশন করবেন ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নী। অনুষ্ঠানটিতে আরো থাকছে শিল্পীদের অনুভূতির গল্প ও আড্ডা। তার সাথে থাকছে বিশেষ কুইজ পর্ব। ইভা রহমানের পরিকল্পনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন লালা খান।

রাত ১১টায় থাকছে সৈয়দ মাহমুদ আহমেদের পরিচালনায় ড: মাহফুজুর রহমানের জীবনী নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘আমি তোমাদেরই লোক’।
A A