Entertainment Image

নিজেই নিজের ফেরিওয়ালা




পাইরেসির জোরে অডিও ইন্ডাস্ট্রির মন্দাভাব আর কাটছেই না। শিল্পীরাও তাই বর্তমান অবস্থাকেই মেনে নিয়েছেন। অ্যালবাম বিক্রিতে সবাই নিজ নিজ পন্থা খুঁজে বের করছেন। তেমনি নিজের অ্যালবাম নিয়ে নতুন পরিকল্পনা নিয়ে হাজির হয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী অর্ণব।

অর্নবের ইচ্ছা তিনি নিজেই নিজের অ্যালবাম বিক্রি করবেন। কোন অডিও প্রযোজনা সংস্থা থেকেও অ্যালবাম বের করছেন না তিনি। নিজের গাঁটের টাকা থেকেই অ্যালবাম বের করছেন। অর্নবের পরিকল্পনা, সরাসরি শ্রোতাদের কাছে যাবেন তিনি। শ্রোতারা তার কাছ থেকেই অ্যালবাম কিনে নেবেন। এ জন্য বেশকিছু জায়গায় অর্নব নিজেই নিজের অ্যালবামের পসরা সাজিয়ে বসবেন।

জানা যায়, ২৮ মে বুয়েটে অনুষ্ঠিত এক কনসার্টে তিনি তার নতুন অ্যালবাম ‘খুব ডুব’ এর মোড়ক উন্মোচন করবেন। ১০টি গান দিয়ে সাজানো হয়েছে তার নতুন অ্যালবাম ‘খুব ডুব’।

অ্যালবামটি প্রকাশ পাওয়ার পরদিন থেকে ২ জুন পর্যন্ত আড়ং, পাঠক সমাবেশ, যাত্রাসহ ঢাকার বেশ কিছু জায়গায় পর্যায়ক্রমে সরাসরি এই অ্যালবামটি বিক্রি করবেন অর্ণব। অর্ণব ভক্তদের জন্য তার ফটোগ্রাফ সহ অ্যালবাম কেনার সুযোগ তাই কম আনন্দের নয় নিশ্চয়ই।

জানা যায়, অ্যালবাম বিক্রি থেকে পাওয়া অর্থের প্রায় অর্ধেকই বান্দরবানে অবস্থিত একটি স্কুল মেরামতের জন্য দান করবেন তিনি। স্কুলটি বুনো হাতির হানায় ক্ষতিগ্রস্ত হয়েছিল।

এদিকে ৩ জুন ‘অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস’ নিয়ে ভারতে রওনা হবেন অর্ণব। সেখানে ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত নেপালবাসীর সাহায্যার্থে এক চ্যারিটি শোতে অংশ নেবেন।