লোডিং ...
Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.
Entertainment

বলিউড তারকাদের ডাক নাম Nokkhotro Desk

feature-image

বলিউড তারকাদের আসল নাম একেকটা ব্র্যান্ড। কিন্তু তাদের ডাক নাম শুনলে প্রথমে একটু হাস্যকর মনে হতে পারে। মনে হতে পারে এতো বড় তারকা আর এদের ডাক নাম এমন কেন? তবে এই হাস্যকর ডাক নামেই এই তারকাদের ডাকেন তাদের পরিবার পরিজন ও কাছের বন্ধুরা।

হৃত্বিক রোশন
‘কাহো না পেয়ার হ্যা’ ছবি দিয়ে বলিউড অভিষেক করেছিলেন এই হার্ট থ্রুব অভিনেতা। হৃত্বিক নামেই সবাই চিনে তাকে। কিন্তু তার ডাক নাম ‘ডুগগু’। আর এই নামে অবশ্য আপনজনরাই ডাকে।

ঐশ্বরিয়া রায় বচ্চন
বিশ্ব সুন্দরী এই অভিনেত্রী। সাথে একজন সফল মানুষ হিসাবেও পরিচিতি রয়েছে। জীবনে সবকিছুই যে পেয়েছেন এই অভিনেত্রী। যাকে সারা বিশ্ব চিনে তাকে তার আপনজনরা ডাকে ‘গুল্লু’ নামে। এই নামই হচ্ছে ঐশ্বরিয়া রায় বচ্চনের ডাক নাম।

মাধুরী দীক্ষিত
যার হাসিতে পাগল সবাই। যার অভিনয় এখন মুগ্ধ করে সবাইকে। সেই অভিনেত্রীর ডাক নাম নাকি ‘বাবলি’। কিছুটা হাস্যকর হলেও এই নামেই যে তাকে তার পরিজনরা ডাকে।

কারিনা কাপুর খান
কারিনার ডাক নাম অবশ্য বিটাউনের সবাই জানে। এবং এই নামেই সবাই ডাকে তাকে। তার ডাক নাম হচ্ছে ‘বেবো’।

আনুশকা শর্মা
‘রাব নে বানা দে জুরি’ ছবি দিয়ে বি টাউনে পা রেখেছিলেন এই অভিনেত্রী। সেখানে ‘তানি’ চরিত্রে অভিনয় করে মন কেড়েছিলেন অনেকেরই। কিন্তু বাস্তবে এই অভিনেত্রীর ডাক নাম হচ্ছে ‘নুশি’।

শহীদ কাপুর
‘শাশা’ যে এখন অনেক বড় তারকা। কদিন আগেই আবার বসেছেন বিয়ের পিঁড়িতে। সেই ছোট্ট শাশা এখন বড় হয়ে গেছে। নামটা ব্যতিক্রম তারপরও ‘শাশা’ই হচ্ছে শহীদ কাপুরের ডাক নাম।

বরুণ ধাওয়ান
‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন বরুণ। আর বরুণ এখন তরুণীদের স্বপ্নের নায়ক। তবে এই স্বপ্নের নায়কের ডাক নাম ‘পাপ্পু’। এখন থেকে তরুণীরা আদর করে পাপ্পু নামেও ডাকতে পারেন।

শ্রদ্ধা কাপুর
‘আশিকি ২’ এর এই অভিনেত্রীকে তার আপনজনরা ডাকেন ‘চিরকুট’ নামে। এই চিরকুট এখন বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন।

আলিয়া ভাট
বলিউডে তাকে খুব মিষ্টি মেয়ে হিসাবেই চেনে। কিন্তু এই মিষ্টি মেয়ের ডাক নাম হচ্ছে ‘আলু’। নামটা হাস্যকর তবে ছোট বেলায় আলুর মতোই মানে মোটা দেখতে ছিলেন তাই মনে হয় নামটা ‘আলু’ হয়ে গেছে।

সোনম কাপুর
বলিউডে যত জন লম্বা নায়িকা আছে তার মধ্যে একজন সোনম। সম্ভবত বেশি লম্বা হওয়ার কারণেই তার ডাক নাম ‘জিরাফ’। না কোন চিড়িয়াখানায় তিনি ছিলেন না। তার আপনজনরা তাকে আদর করে জিরাফ নামেই ডাকে।
A A