Entertainment Image

বলিউডে ৯ খানের হিন্দু স্ত্রী




ভালোবাসা মানে না কোনো জাত-পাত, এমনকি ধর্মের বাঁধও ভেঙে যায় এ ক্ষেত্রে। তার জ্বলজ্যান্ত উদাহরণ বলিউডের খান সাহেবরা। বলিউডের নয় খান বিয়ে করেছেন হিন্দু পরিবারে। আর তা নিয়ে সুখেই আছেন তারা। আসুন দেখে নেয়া যাক বলিউডের সেই ৯ খান অভিনেতাদের যাদের স্ত্রীরা হিন্দু।



শাহরুখ খান
শাহরুখ-গৌরির প্রেমকাহিনী তো তরুণদের কাছে এখন আদর্শ। বলিউডে পা রাখার অনেক আগে থেকেই গৌরির প্রেমে পড়েছিলেন শাহরুখ খান। তারপর বিয়েরও সিদ্ধান্ত নেন তারা। আর এখন তিন ছেলে-মেয়ে নিয়ে সুখেই ঘর করছেন তারা।



আমির খান
বলিউডের জনপ্রিয় নেতা আমির খান অবশ্য এদিক থেকে আরো একধাপ এগিয়ে। তিনি দুইবার হিন্দু মেয়েকে বিয়ে করেছেন। খুব অল্পবয়সেই রীনা দত্তের প্রেমে পড়েছিলেন আমির। তাকে বিয়েও করেছিলেন। কিন্তু সে বিয়ে বেশিদিন টিকেনি। পরে আরেক হিন্দু মেয়ে কিরণ রাওয়ের প্রেমে পড়েন আমির। এখন কিরণের সঙ্গে সুখেই আছেন তিনি।



সাইফ আলি খান
আমিরের মতো সাইফও দু’বার প্রেম করে বিয়ে করেছেন। আর দুবারই হিন্দু মেয়ের প্রেমে পড়েন তিনি। প্রথমবার অমৃতা সিং ও পরে করিনা কাপুরকে বিয়ে করেন এ নবাব।



ইরফান খান
বলিউডের জনপ্রিয় খান ইরফান। বলিউড থেকে হলিউডেও ছড়িয়েছে তার নাম। তিনি ২০১২ সালের মার্কিন চলচ্চিত্র ‘অ্যামেজিং স্পাইডার ম্যান’ এ অভিনয় করে প্রশংসা অর্জন করেন। ১৯৯৫ সালে সুতপা শিকদারকে বিয়ে করেন তিনি।



আরবাজ খান
সালমান খান এখনো বিয়ের রশিতে আটকা না পড়লেও তার দুই ভাই সোহেল ও আরবাজ কিন্তু হিন্দু মেয়েকেই বিয়ে করে সুখে রয়েছেন। মালাইকা আড়োরার প্রেমে পড়েন সালমানের বড়ভাই বলিউড অভিনেতা আরবাজ খান। মালাইকাকে বিয়েও করেন আরবাজ। এখন দু’জনেই একসঙ্গে সুখে-শান্তিতে ঘর করছেন।


সোহেল খান
সালমান আর আরবাজ খানের ভাই সোহেল খানও হিন্দু মেয়ে সীমা সচদেবকে বিয়ে করেছেন। তাদের দুই সন্তানও রয়েছে।



ইমরান খান
মামা আমির খানের পথ ধরেই হেঁটেছেন বলিউড অভিনেতা ইমরান খানও। বহুদিনের প্রেমিকা অবন্তিকা মলিককে বিয়ে করেন ইমরান খান।



ফারদিন খান
ছোটবেলার প্রেম নাতাশা মাধওয়ানিকে বিয়ে করেন ফরদিন খান। নাতাশা বলিউডের প্রাক্তন অভিনেত্রী মমতাজের মেয়ে।



জায়েদ খান
হিন্দু মেয়ে মালাইকা পারেখের সঙ্গে অল্পবয়স থেকেই প্রেম ছিল জায়েদের। শেষ পর্যন্ত তাকেই বিয়ে করেন খান পরিবারের এ অভিনেতা।