Entertainment Image

ববির এপার-ওপার



একসময় ওপার বাংলার তারকারা তাকিয়ে থাকতেন এপার বাংলায় অভিনয় করার জন্য কিন্তু দিন যতই গড়াচ্ছে ততই এর উল্টোচিত্র প্রকট হয়ে উঠছে। এখন এপার বাংলার নায়িকারা ওপারে সুযোগ পেলে যেন বর্তে যান।

জয়া আহসান, কুসুম শিকদার, সোহানা সাবা, নিপুণ, রুহি, মাহিয়া মাহি’র পর এবার ববিও অভিনয় করতে যাচ্ছেন ওপার বাংলার ছবিতে। ছবির নাম রংবেরং। বিক্রম চোপড়া পরিচালিত এ ছবিতে ববির নায়ক আসিফ আজিম এবং ইন্দ্রনীল। এপ্রিল থেকে ছবিটির শুটিং শুরু হবার কথা।

এদিকে এ মাসেই শুরু হওয়ার কথা ছিল ববির নিজের পরিচালনায় ছবি ‘রক্ষা’। কিন্তু তা আর হচ্ছে না। কারণ আর কিছুই নয়, ছবিটির পরিচালক ইফতেখার চৌধুরী ব্যস্ত হয়ে পড়েছেন অন্য একটি ছবির শুটিং নিয়ে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘অগ্নি-২’ নিয়ে তিনি এখন ব্যস্ত সময় পার করছেন ব্যাংককে। আর এরপরপরই ইফতেখার চৌধুরী জাজের পরবর্তী ছবি ‘পিকনিক’ এর কাজ শুরু করবেন। পিকনিক ছবির মাধ্যমেই জাজের ছবিতে প্রথমবারের মতো যুক্ত হলেন এই নায়িকা। তার বিপরীতে আছেন কলকাতার নায়ক ওম। ফলে নিজের ছবি পিছিয়ে গেলেও আফসোস থাকছে না ববির।

এদিকে ২৭ মার্চ মুক্তি পেল তার অভিনীত ‘অ্যাকশন জেসমিন’। ইফতেখার চৌধুরী পরিচালিত ছবিটিতে তাকে প্রথমবারের মত দ্বৈত চরিত্রে দেখা যাবে।

ববি বলেন, ‘সবমিলিয়ে বেশ ভাল সময়ই বলবো আমি। তবে এই মুহূর্তে বেশি ভাবছি অ্যাকশন জেসমিন নিয়ে। জানিনা দর্শক ছবিটি কীভাবে নিবে। তবে আমার অভিনীত ছবিগুলোর ভেতরে এই ছবিটির গল্প আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। বলতে পারেন আমার পছন্দের একটি ছবি হতে যাচ্ছে।’
শুধু তাই নয়, ববির হাতে আছে ওয়ানওয়ে নামের আরও একটি ছবি। ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবিটির গল্পও গড়ে ওঠেছে ববিকে ঘিরেই।