Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

সেরু পাগলা গুরুজী

৫ বছর আগে লিখেছেন

একেবারে সত্য ঘটনা। ভ্যানে বাঁধা মরা লাশ, বাঁধন খুলে উঠে বসেছিল।<br /> <br /> রাত বারোটার সময়। জবাই করা লাশ ময়না করে, হাসপাতাল থেকে ফেরত আনার পথে, কে যেন পিছন থেকে ভ্যান টেনে ধরে থামিয়ে দেয়।<br /> <br /> অনেক চেষ্টা করেও চালক তার ভ্যান এক ইঞ্চিও সামনে এগোতে পারে নাই।<br /> <br /> অথচ সেই রাতে লাশের সাথে ভ্যান চালক ব্যতীত কেহই ছিল না।<br /> <br /> ভয়ে ভয়ে ভ্যান চালক একটা বিড়ি ধরিয়ে টানতে টানতে, ভ্যান থেকে পিছনে তাকিয়ে দেখে, ভ্যানে বাঁধা লাশ, বাঁধন খুলে ভ্যানের উপরে বসে আছে।<br /> <br /> বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

Likes Comments

সেরু পাগলা গুরুজী

৫ বছর আগে লিখেছেন

সকলকে দাওয়াত দিলাম।

সম্মানীত ব্লগ কর্তৃপক্ষ, লেখক ও পাঠকবৃন্দ।
বাংলা ব্লগ জগতে "বিশ্বশান্তি ডট কম" নামে আরেকটি ব্লগ চালু হলো। বিশ্বশান্তি ডট কম ব্লগে আপনারা সকল ধর্ম নিয়ে লিখতে পারবেন। তবে সে লেখা হতে হবে বিশ্বশান্তি প্রতিষ্ঠার লক্ষে। বিশ্বশান্তি প্রতিষ্ঠার বিরুদ্ধে কোন লেখাই সেখানে প্রকাশ করা হবে না।
আপনার লেখাটি বিশ্বশান্তি প্রতিষ্ঠার পক্ষে হলে, এবং তা যদি বর্তমান সমাজ ব্যবস্থার বিরুদ্ধেও যায়, তাহলেও সে লেখাটি প্রকাশ করা হবে। তবে এখানে বিশ্বশান্তি বিষয় ব্যতীত, বিনোদন, আড্ডা ও কোন প্রকার রাজনীতি বিষয়ের লেখা প্রকাশ করা হবে না।
আপনারা যারা ধর্ম ও বিশ্বশান্তি বিষয়ে জানতে ও বলতে চান, তাদের সকলকেই আমি বিশ্বশান্তি ডট কম এর পক্ষ থেকে দাওয়াত করলাম।
বিশ্বশান্তি ডট কম ব্লগটি ঘুরে আসতে এখানে ক্লিক করুন।
continue reading
Likes Comments
০ Shares

Comments (0)

  • - মুন জারিন আলম

    চমৎকার একটা লেখা লিখেছেন ছাইফুল ভাই।অনেক ভাললাগা লেখায়।শুভেচ্ছা জানবেন।emoticons

    - মুন জারিন আলম

    বৈশাখী বাতাস খেললো।

    ঝুমঝুম বৃষ্টি নামছে

    শিলা বললো চলো সাজু

    চলো হাটি পায়ে পায়ে

    হাত ধরে চলোemoticons

    - মুন জারিন আলম

    অবগাহন করি বৃষ্টিতে

    বৃষ্টির শীতল পরশে

    ছুয়ে যাচ্ছে আমার শরীর আর তোমার স্পর্শ আমার হৃদয়।emoticons 

    বর্ষার লেখা হিসাবে উপযুক্ত হয়েছে।

সেরু পাগলা গুরুজী

৫ বছর আগে লিখেছেন

আমি অকপটে যাহা বলতে চাই।

আজ থেকে আমি ধারাবাহিক ভাবে আপনাদের সম্মুখে যে বিষয়টি উপস্থাপন করবো, সে বিষয়টির নাম- পবিত্র কোরআন কি বলেছে, আর মোল্লারা আমাদেরকে কি বুঝিয়েছে। তার মানে আমি আপনাদের সামনে তুলে ধরতে চেষ্টা করবো, যে- কু-সংস্কারাচ্ছন্নরা আসলে কোরআন মানে, নাকি- তারা কোরআন বাদ দিয়ে তাদের নিজেদের গড়ে নেওয়া আইন মান্য করে। আর আমার লেখা পড়ে যদি আপনারা কেউ বুঝতে পারেন যে- কু-সংস্কারাচ্ছন্ন মোল্লারা মূলতঃ কোরআন মানে না। তারা তাদের গড়া আইন মানে, তাহলে আপনারাই সিদ্ধান্ত নিবেন. যে- আপনারা মোল্লাদের আইন মান্য করবোন, না- কোরআনের আইন মান্য করবেন।


বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।
http://bishbashanti.com/?p=189#more-189
continue reading
Likes Comments
০ Shares

Comments (0)

  • - জাজাফী zazafee

    বেশ ভাল লেগেছে।

সেরু পাগলা গুরুজী

৫ বছর আগে লিখেছেন

আমি একজন মৌলবাদী। সকলকে সালাম জানিয়ে শুরু করলাম, এই ব্লগে পথ চলা।

সকলকে সালাম জানিয়ে শুরু করছি।
 
এই ব্লগে আমি নতুন। তাই আমার লেখায় ও ভাষায় কোন ভুল হলে সহ-ব্রগার হিসাবে উপদেশের মাধ্যমে সংশোধন করে নিবেন।
 
আমি মূলতঃ ধর্ম নিয়ে লেখা লেখি করি। আমার ধর্ম বিষয় হলো মৌলবাদ। তার মানে আমি মৌলবাদী ধার্মীক। তাই আমি যাহা লিখবো তাহাই হবে মৌলবাদী বিষয়ক। মূল কথা-আমি বিশ্বে মৌলবাদকে প্রতিষ্ঠিত করার জন্যই লেখা লেখি করে থাকি। যদি আপনারা মনে করেন যে- এই ব্লগে মৌলবাদী বিষয় সমুহ লেখা যাবে না। তাহলে আমি লিখবো না। তবে এই ব্লগের কর্তৃপক্ষকে অনুরোধ করবো যে- আমার লেখার মৌলবাদী বিষয়ের প্রতি অবগত হওয়ার পরে সিদ্ধান্ত নিবেন।
 
তার মানে, আমি যাহা বলতে চাচ্ছি তাহা হলো- আমি যাহাকে মৌলবাদী বুঝি আপনারা কি তাহাকেই মৌলবাদী বুঝেন? নাকি অন্য কিছুকে আপনারা মৌলবাদীি ভাবছেন। সে বিষয়টি আপনাদের জানা দরকার। আমি আশা করবো যে- আপনারা যেন আমার কাছ থেকে মৌলবাদের বিষয়ে সঠিক ধারণ, অর্থাৎ আমি কাহাকে মৌলবাদ মনে করি সে বিষয় জানার পরে আমার লেখার বিষয়ে সিদ্ধান্ত নিবেন।
 
সত্য সহায়। গুরুজী।
 
----------------------------------------------------------------------------
যাহারা জানে ও মানে যে- আল্লাহ দেহধারী, তার আকার ও আয়তন আছে তাকে দেখা যায এবং সে জীবের কল্যাণ ও অ-কল্যাণের ক্ষমতা রাখে, তাহারাই আস্তিক।
যাহারা মনে করে যে- আল্লাহ আছে কিন্তু  সে নিরাকার। তাকে দেখা যায় না। কিন্তু সে জীবের কল্যাণ ও অ-কল্যাণ করার ক্ষমতা রাখে, তাহারাই নাস্তিক।
 
আর যাহারা মনে করে যে আল্লাহ বলতে কিছেই নাই, তাহারা ভন্ড
 
সেরু পাগলার বাণী।।
 
continue reading
Likes ২০ Comments
০ Shares