Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

নীল সাধু

১০ বছর আগে লিখেছেন

যোগ দিন আনন্দ আয়োজনে!!

শুভেচ্ছা সবার জন্য! নক্ষত্র ব্লগের উদ্যোগে জানুয়ারির ২৪ তারিখ শুক্রবার আয়োজিত/অনুষ্ঠিত হচ্ছে বার্ষিক বনভোজন ২০১৪! আমি ইনশাল্লাহ এই আয়োজনে যোগ দেবো। আমি আশা করছি ব্লগারবন্ধুদের সঙ্গে সেদিন আনন্দ খুশী অনাবিল আড্ডায় কিছুটা সময় কাটাতে পারবো। যারা ইতিমধ্যে চাঁদা প্রদান করে যাত্রা নিশ্চিত করেছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই। যারা এখনো যাত্রা নিশ্চিত করেননি তাদের অনুরোধ করছি দ্রুত আপনার যাত্রা নিশ্চিত করার জন্য।

আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি ২৪ শে জানুয়ারির জন্য।
যোগ দিন আনন্দ আয়োজনে।  


::::::::::::::::::::::::::::::::::::::: আনন্দ আয়োজনের বিস্তারিত দেখে নিন। এই সংক্রান্ত মুল পোষ্ট ব্লগ সঞ্চালক দিয়েছেন। পোষ্টটি পড়তে ক্লিক করুন।

তারিখ: শুক্রবার, জানুয়ারি ২৪, ২০১৪
স্থান: মুড়া-পারা জমিদার বাড়ী

রিপোর্টিং স্থান:  পান্থপথ সিগনাল, নক্ষত্র কার্যালয়, রিপোর্টিং সময়:  সকাল ৭টা
বাস যাত্রা শুরু করবে:  সকাল ৭-৩০ মিনিট, পৌছাতে সময় লাগবে আনুমানিক দু ঘণ্টা।
      
নাশতা করবো স্পটে পৌঁছে। দুপুর ২টায় হবে লাঞ্চ। মেনুতে আছে সাদা পোলাও, চিকেন রোষ্ট, ভেজিটেবল, মাছের রেজালা, সালাদ, সফট ড্রিংক্স এবং পানি। 

সাংস্কৃতিক আয়োজন: অংশগ্রহণকারীদের মাঝ থেকে আগ্রহীদের গান, কবিতা আবৃতি, কৌতুক পরিবেশনা নিয়ে এই আয়োজন।
ইভেন্ট/গেম: পুরুষ/ছেলেদের জন্য: ফুটবল (৩০ মিনিটের ম্যাচ), মহিলা/মেয়েদের জন্য: বালিশ খেলা, রুমাল খেলা, চেয়ার খেলা, শিশুদের জন্য: যার যেমন ইচ্ছে। তবে ফুটবল, ব্যাডমিন্টন ক্রিকেট খেলার জায়গা আছে সেখানে।
পুরস্কার: পুরুষ/ছেলেদের বিভাগ: প্রীতি ফুটবল ম্যাচের বিজয়ী দলের ১১জন খেলোয়াড়কে পুরস্কার প্রদান করা হবে, মহিলা/মেয়ে বিভাগ: ৩ টি ভিন্ন ভিন্ন আইটেমে সেরা ৩ জন করে মোট ৯ জনকে পুরস্কার দেয়া হবে।
এ ছাড়া ১০টি টোকেন প্রাইজ রয়েছে সকলের জন্য! লটারিতে এর বিজয়ী নির্ধারণ করা হব।

তাঁবু:
তাঁবুর-ব্যবস্থা থাকবে। প্রয়োজনে বা আরামের জন্য ব্যবহৃত হতে পারে তা। সাউন্ড সিস্টেম: পুরো কার্যক্রম পরিচালনায় সাউন্ড সিস্টেম ব্যাবহার করা হবে। ফেরা: বাস ফিরে আসার জন্য রওয়ানা দেবে বিকাল ৫টায়। ইনশাল্লাহ আমরা ঢাকায় ফেরার সম্ভাব্য সময় সন্ধ্যা ৭টায়। উৎসর্গ: নক্ষত্র ব্লগের প্রথম বার্ষিক বনভোজন ২০১৪ – উৎসর্গিত করা হয়েছে আমাদের প্রিয় সকল প্রবাসী ব্লগারদের জন্য।   


::::::::::::::::::::::::::::::::: গুরুত্বপূর্ণ :::::::::::::::::::::::::::::::::
২১ ই জানুয়ারির পর আর কোন নতুন নাম যোগ করা সম্ভব হবে না। তাই তার আগেই আপনার অংশগ্রহণ নিশ্চিত করার জন্য অনুরোধ করছি। বনভোজনের চাঁদা প্রদান করতে হবে বিকাশ নাম্বারে; টাকা পাঠিয়ে SMS করে জানিয়ে দেবেন দয়া করা। চাঁদার পরিমাণ: জনপ্রতি ৫০০ টাকা এবং শিশু ১২ বছরের ঊর্ধ্বে: ৪০০ টাকা। বিকাশ নাম্বার: 01711310476 (এটা এজেন্ট নাম্বার নয় পারসোনাল নাম্বার)
::::::::::::::::::::::::::::::::: গুরুত্বপূর্ণ :::::::::::::::::::::::::::::::::


নাগরিক জীবন থেকে একদিনের ছুটি নিয়ে একান্তে কিছুটা সময় কাটাবার উদ্দেশ্যে, সহ ব্লগারদের সঙ্গে পরিচিত হবার একান্ত বাসনায় আমরা যূথবদ্ধ আনন্দ উৎসবে মিলিত হতে চাইছি। দিনব্যাপী নিরন্তর আড্ডা, উন্মাদনা, শীতের নিসর্গকে উপভোগ করার ইচ্ছেয় নাগরিক কোলাহলকে দূরে সরিয়ে আমরা মিলিত হতে চাই বন্ধুত্বের উচ্ছ্বাসে। অবারিত প্রকৃতির মাঝে কাটাতে চাই কবি লেখক ব্লগার বন্ধুদের সঙ্গে একটি দিন।
আশা করছি সকলের অংশগ্রহণে দিনটি স্মরণীয় হয়ে থাকবে এবং এই আয়োজনটি একটি সার্বজনীন উৎসবে পরিণত হবে। আনন্দে কাটবে সময়। ধন্যবাদ সবাইকে।

Likes ১৭ Comments
০ Share

Comments (17)

  • - মাসুম বাদল

    অসাধারণ ...

    • - লুৎফুর রহমান পাশা

      অনেক ধন্যবাদ মাসুম ভাই

    - ইকবাল মাহমুদ ইকু

    খুব ভালো লাগলো 

    • - লুৎফুর রহমান পাশা

      শুভেচ্ছা আপনাকে

       

    - মেজদা

    কে এই নন্দিনী? লেখায় অনেক অভিমান আছে তারপর ভাল লাগাও অসাধারণ। ধন্যবাদ 

    • - লুৎফুর রহমান পাশা

      নন্দিনী কে হতে পারে।

      মেজদা নন্দিনী আমার প্রেম। আমার প্রেমিকা। হারিয়ে যাওয়া প্রেমিকা।

      আমার প্রিয় নন্দিনীর পক্ষ থেকে আপনাক অনেক অনেক শুভেচ্ছা

    Load more comments...