Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

নীল সাধু

১০ বছর আগে লিখেছেন

নক্ষত্র ব্লগ বার্ষিক বনভোজন ২০১৪! সকল আয়োজন সু সম্পন্ন হয়েছে!!

সুপ্রিয় ব্লগারবৃন্দ, আপনারা জেনে আনন্দিত হবেন যে, নক্ষত্র ব্লগের বার্ষিক বনভোজন যা জানুয়ারির ২৪ তারিখ শুক্রবার মুড়াপারা জমিদার বাড়ীতে অনুষ্ঠিত হবে; তার সকল আয়োজন সু সম্পন্ন হয়েছে।

ব্লগার/অতিথিদের দ্রুত চাঁদা পরিশোধ করে অংশগ্রহণ নিশ্চিত করতে বিনীত অনুরোধ জানানো যাচ্ছে।


::::::::::::::::::::::::::::::::: গুরুত্বপূর্ণ :::::::::::::::::::::::::::::::::

২২ ই জানুয়ারির পর আর কোন নতুন নাম যোগ করা সম্ভব হবে না। তাই তার আগেই আপনার অংশগ্রহণ নিশ্চিত করার জন্য অনুরোধ করছি। বনভোজনের চাঁদা প্রদান করতে হবে বিকাশ নাম্বারে; টাকা পাঠিয়ে SMS করে জানিয়ে দেবেন দয়া করা। চাঁদার পরিমাণ: জনপ্রতি ৫০০ টাকা এবং শিশু ১২ বছরের ঊর্ধ্বে: ৪০০ টাকা।

বিকাশ নাম্বার: 01711310476 (এটা এজেন্ট নাম্বার নয় পারসোনাল নাম্বার)

::::::::::::::::::::::::::::::::: গুরুত্বপূর্ণ :::::::::::::::::::::::::::::::::

তারিখ: শুক্রবার, জানুয়ারি ২৪, ২০১৪
স্থান: মুড়া-পারা জমিদার বাড়ী

রিপোর্টিং স্থান: পান্থপথ সিগনাল, নক্ষত্র কার্যালয়, রিপোর্টিং সময়:  সকাল ৭টা। বাস যাত্রা শুরু করবে: সকাল ৭-৩০ মিনিট, পৌছাতে সময় লাগবে আনুমানিক দু ঘণ্টা

রুট: পান্থপথ সিগনাল, নক্ষত্র কার্যালয় থেকে যাত্রা শুরু করে গুলিস্তান/যাত্রাবাড়ী ফ্লাইওভার চিটাগাং রোড হয়ে কাঁচ-পুর ব্রিজ। কাঁচ-পুর ব্রিজ থেকে বায়ে সিলেট রোড। সেখান থেকে আনুমানিক ১৫ কিলোমিটার দুরেই আমাদের গন্তব্য-স্থল। এই যাত্রাপথে কেউ চাইলে আমাদের সাথে যুক্ত হতে পারেন; তবে সেক্ষেত্রে আমাদের সাথে প্রয়োজনে কথা বলতে পারেন।
নক্ষত্র হট লাইন - ০১৫ ৫২৩৬ ৬৮৫৯ এ।     
      
নাশতা করবো স্পটে পৌঁছে। দুপুর ২টায় হবে লাঞ্চ। মেনুতে আছে সাদা পোলাও, চিকেন রোষ্ট, ভেজিটেবল, মাছের রেজালা, সালাদ, সফট ড্রিংক্স এবং পানি।

সাংস্কৃতিক আয়োজন: অংশগ্রহণকারীদের মাঝ থেকে আগ্রহীদের গান, কবিতা আবৃতি, কৌতুক পরিবেশনা নিয়ে এই আয়োজন।

ইভেন্ট/গেম:
পুরুষ/ছেলেদের জন্য: ফুটবল (৩০ মিনিটের ম্যাচ), মহিলা/মেয়েদের জন্য: বালিশ খেলা, রুমাল খেলা, চেয়ার খেলা, শিশুদের জন্য: যার যেমন ইচ্ছে। তবে ফুটবল, ব্যাডমিন্টন ক্রিকেট খেলার জায়গা আছে সেখানে।

পুরস্কার: পুরুষ/ছেলেদের বিভাগ: প্রীতি ফুটবল ম্যাচের বিজয়ী দলের ১১জন খেলোয়াড়কে পুরস্কার প্রদান করা হবে, মহিলা/মেয়ে বিভাগ: ৩ টি ভিন্ন ভিন্ন আইটেমে সেরা ৩ জন করে মোট ৯ জনকে পুরস্কার দেয়া হবে। এ ছাড়া ১০টি টোকেন প্রাইজ রয়েছে সকলের জন্য! লটারিতে এর বিজয়ী নির্ধারণ করা হব।

তাঁবু: তাঁবুর-ব্যবস্থা থাকবে। প্রয়োজনে বা আরামের জন্য ব্যবহৃত হতে পারে তা। সাউন্ড সিস্টেম: পুরো কার্যক্রম পরিচালনায় সাউন্ড সিস্টেম ব্যাবহার করা হবে। ফেরা: বাস ফিরে আসার জন্য রওয়ানা দেবে বিকাল ৫টায়। ইনশাল্লাহ আমরা ঢাকায় ফেরার সম্ভাব্য সময় সন্ধ্যা ৭টায়। উৎসর্গ: নক্ষত্র ব্লগের প্রথম বার্ষিক বনভোজন ২০১৪ – উৎসর্গিত করা হয়েছে আমাদের প্রিয় সকল প্রবাসী ব্লগারদের জন্য।   

নাগরিক জীবন থেকে একদিনের ছুটি নিয়ে একান্তে কিছুটা সময় কাটাবার উদ্দেশ্যে, সহ ব্লগারদের সঙ্গে পরিচিত হবার একান্ত বাসনায় আমরা যূথবদ্ধ আনন্দ উৎসবে মিলিত হতে চাইছি। দিনব্যাপী নিরন্তর আড্ডা, উন্মাদনা, শীতের নিসর্গকে উপভোগ করার ইচ্ছেয় নাগরিক কোলাহলকে দূরে সরিয়ে আমরা মিলিত হতে চাই বন্ধুত্বের উচ্ছ্বাসে। অবারিত প্রকৃতির মাঝে কাটাতে চাই কবি লেখক ব্লগার বন্ধুদের সঙ্গে একটি দিন। আশা করছি সকলের অংশগ্রহণে দিনটি স্মরণীয় হয়ে থাকবে এবং এই আয়োজনটি একটি সার্বজনীন উৎসবে পরিণত হবে। আনন্দে কাটবে সময়। ধন্যবাদ সবাইকে।

যে কোন প্রয়োজনে ফোন দিতে পারেন। নক্ষত্র হট লাইন - ০১৫ ৫২৩৬ ৬৮৫৯

Likes ২৮ Comments
০ Share

Comments (28)

  • - সকাল রয়

    কবিতা পানিভাতের মতো সহজ

    - লুৎফুর রহমান পাশা

    আহা, যদি কবিতা লিখিতে পারিতাম।

     

    আপনার এই আক্ষেপ লইয়া আমিও ঘুরি ফিরি কিন্তুক কবিতা কই

    - চারু মান্নান

    আহা, যদি কবিতা লিখিতে পারিতাম!!

    Load more comments...