Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

সুমন আহমেদ

১০ বছর আগে লিখেছেন

সৃজনশীল ব্লগিং প্রতিযোগিতা ২০১৪ এর ৩য় ও ৪র্থ পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং অনুভূতি -০২

ঘোষণা অনুযায়ী আজ নক্ষত্র কর্তৃক আয়োজিত সৃজনশীল ব্লগিং প্রতিযোগিতা ২০১৪ এর ৩য় ও ৪র্থ পর্বের পুরস্কার প্রদান করা হয় নক্ষত্র কার্যালয় অডিটোরিয়ামে। সময় মতো পৌছে প্রথমেই শ্রদ্ধেয় ব্লগার মাসুম বাদল ভাইয়ের সাথে পরিচিত হওয়ার ফাঁকে এস এম পাশা ভাই সাদরে আমন্ত্রণ জানান এবং খানিক সময় আড্ডা জুড়ে দেন উপস্থিত পুরস্কার বিজয়ীদের সাথে। উল্লেখ যে, তিনি পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করার ফাঁকে ফাঁকে প্রতিযোগিতার বিভিন্ন দিকে নিয়ে বক্তব্য রাখেন। একটি কথা না বললেই নয়, আজকের অনুষ্ঠানটি খুব চমৎকার এবং সুন্দর ভাবে নক্ষত্র কর্তৃপক্ষ আয়োজন করেন যেখানে শুরু থেকে শেষ পর্যন্ত ব্লগারদের প্রাণবন্ত উপস্থিতি অনুষ্ঠানটিকে সার্থক করে তোলে।

প্রতিযোগিতায় পরপর দুবার বিজয়ী হিসেবে অনুভূতি প্রকাশ করেন ব্লগার কে. এম. রাকিব এবং আমি। অনুষ্ঠানে বিচারক ও অতিথিবৃন্দ প্রতিযোগিতা নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তারপর শুরু হয় বিজয়ী ব্লগারদের পুরস্কার গ্রহণের পালা। একে একে ৩য় এবং ৪র্থ পর্বের বিজয়ীরা পুরস্কার গ্রহণ করেন বিচারক এবং অতিথিবৃন্দের হাত থেকে। যে কোন পুরস্কার কাজের স্বীকৃতি সে হিসেবে প্রতিযোগিতায় দুই পর্বে বিজয়ী হওয়ায় খুব ভালো লেগেছে। পুরস্কার বিতরণ শেষে  ফটোসেশন এবং আপ্যায়ানের পর সবাই বেরিয়ে পড়েন বইমেলার উদ্দেশ্যে।

 

আজকের এই সুন্দর আয়োজনের জন্য বিজয়ী সকল ব্লগারের পক্ষ থেকে নক্ষত্র কর্তৃপক্ষকে অভিনন্দন জানাই। আশা করি ভবিষ্যতে তারা এ ধরণের প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে ব্লগারদের উৎসাহিত করে যাবেন, যার সূচনা তারা ইতোমধ্যে করেছেন। শুভ কামনা রইল।

 

আজকের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের কিছু ছবি সবার জন্য শেয়ার করছি।

 

Likes ১০ Comments
০ Share

Comments (10)