Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

পারভেজ রানা

১০ বছর আগে লিখেছেন

‘বাংলা বানান ও স্ক্রিপ্ট রাইটিং কর্মশালা’

নতুন লেখকদের প্রশিক্ষণের জন্য বাংলাদেশ রাইটার্স গিল্ড আয়োজন করছে দিনব্যাপী ‘বাংলা বানান ও স্ক্রিপ্ট রাইটিং কর্মশালা’।
নিবন্ধন ফি ২৫০ টাকা।
অনলাইনে bangladeshwg@gmail.com মেইল কিংবা ০১৯১৩৩৩৬১২৭ নম্বরে এম.এম.এস করে নাম নিবন্ধন করা যাবে। তাছাড়া কর্মশালার দিন সকালে নিবন্ধন ফি জমা দেওয়া যাবে। কর্মশালার স্থান: বাংলাদেশ রাইটার্স গিল্ড অফিস, ১৫২, সেনপাড়া পর্বতা (মিরপুর ১০, আল হেলাল হাসপাতালের কাছে) ৫ম তলা, রোকেয়া সরণি, মিরপুর, ঢাকা-১২১৬, ফোন : ০১৯১৩৩৩৬১২৭, ০১৯১১৭২২৬০৩), তারিখ: ১৩ ডিসেম্বর ২০১৩ খ্রিস্টাব্দ উপস্থিতির সময়: সকাল ৯:৩০ মি.
প্রশিক্ষণ দেবেন: ড. মোহাম্মদ আমীন ও ফাল্গুনি তানিয়া ( এম.ফিল বাংলা).

Likes Comments
০ Share

Comments (5)

  • - ঘাস ফুল

    আমি মনে হয় এই প্রথম আপনার কোন গল্প পড়লাম। এর আগে অনুবাদ পড়েছিলাম। এটা আপনার প্রথম গল্প কিনা জানি না। ছোট্ট একটা পটভূমির ওপর লেখা তবে আবেদন আছে বেশ। বিজয় মাসের আনন্দ যে আপনাকেও ছুঁয়ে গেছে এই গল্পই তার প্রমাণ। ধারা বর্ণনায় বেশ মিষ্টি মিষ্টি একটা ভাব আছে। যেন বিজয়ের আনন্দের রেশটা লেগে আছে। ভালো লাগলো শিল্পী আপা। 

    • - ফেরদৌসী বেগম ( শিল্পী )

      পোষ্ট দিয়েই রাতের খাবার রেডি করতে চলে গিয়েছিলাম, এসেই দেখি আপনার এত্ত সুন্দর মন্তব্য ঘাস ফুল ভাই!! সেই তুলনায় আমার এই ছোট্র গল্প তো কিছুইনা। কি সুন্দর করে গুছিয়ে মাধুরী মিশিয়ে মন্তব্য লিখেন, বলতে হবে এটা আপনার একটা গুণ। যা নাকি আমার মত আনাড়ি লিখোয়াদের অনেক প্রেরণা যোগায়। জ্বি ঘাস ফুল ভাই, ব্লগে আমি বেশিরভাগই কবিতা আর অন্যান্য পোষ্টই দিয়েছি। আর বেশ কিছু ছোট গল্পও আমার আছে, তবে কবিতার তুলনায় কম। আমার আবার ধৈর্য্য আর সময় এই দুটুই নেই, যার জন্য বড় কোনো গল্প লিখা হয়ে উঠেনি এখনো। আচ্ছা ঘাস ফুল ভাই, সত্যি করে কি বলবেন প্লিজ, গল্পটা কি বেশি ছোট হয়ে গিয়েছে বা লিখাটা কি ঠিক আছে? জানালে খুব খুশি হব। সব মিলিয়ে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাই, গল্পটি পড়ে আপনার সুন্দর মন্তব্যের জন্য। ভালো থাকুন সতত।

    • Load more relies...
    - রোদেলা

    ছোট্ট মেয়েটিও যে ছিল সেই বিজয় দিনের উল্লাসে।

    সুন্দর।

    • - ফেরদৌসী বেগম ( শিল্পী )

      অনেক ধন্যবাদ আপনাকে রোদেলা আপু, আমার এই ছোট গল্পটি পড়ার জন্য। ভালো থাকুন সতত।

    - রোদের ছায়া

    আপু আপনার কবিতা পড়ার সুযোগ হয়েছে কিন্তু গল্প মনে হয় এই প্রথম পড়লাম । একটি স্মৃতিচারন মুলক গল্প , বেশ ভালো লাগলো। আরও লিখবেন এই আশা রইলো।

    • - ফেরদৌসী বেগম ( শিল্পী )

      হ্যা মৌসুমী, কি সব ছাইপাশ কবিতা লিখি আমি নিজেও জানিনা আর তোমরাও সেটা পড়ে অনেক উৎসাহ দাও, তাই কৃতজ্ঞতা জানাচ্ছি তোমাদের সবাইকে। আসলে বেশ কিছু ছোট গল্প লিখা আছে ঠিকই, যদিও আমার কবিতার চেয়েও কম সংখ্যায়। কিন্তু টাইপ করার জন্য পোষ্ট দেওয়া হয়ে উঠেনা, সময়ের জন্যই হবে হয়তো। তবে, চেষ্টা করবো অবশ্যই, বোনটি আমার বলেছে যেহেতু। যাগগে, তোমার ভালো লেগেছে জেনে সত্যিই আনন্দিত হলাম। অসংখ্য ধন্যবাদ তোমাকে, আমার এই ছোট গল্পটি পড়ার জন্য। ভালো থেকো অন্নেক।

    Load more comments...