Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বাংলা নিউজ

১০ বছর আগে

সানি লিওনকে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে এ বছর: সেরা জুটি সালমান-ক্যাটরিনা

এ বছরের জরিপে গুগল পর্যবেক্ষণ করে দেখেছে যে, ভক্তদের খোঁজ করা তারকাদের মধ্যে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে সানি লিওনকে। ওদিকে গুগলের হিসাব মতে, সালমান খান ও ক্যাটরিনা কাইফ এ বছরের সেরা তারকা জুটি।

 

সানি লিওন মানেই যেন উত্তেজনা। এমনকি ২০১৩ সালে সালমান খান, ক্যাটরিনা কাইফ এবং ক্রিকেটতারকা শচীন টেন্ডুলকারও যে জিনিসটা ভক্তদের উপহার দিতে পারেনি, সেটাই যেন ভক্তদের মনে সঞ্চালিত করতে পেরেছেন সানি লিওন। গুগলে অন্যান্য সব তারকাদের চেয়েও বেশি বার খোঁজা হয়েছে পর্ন মুভি থেকে উঠে আসা বলিউডের এই নতুন মুখকে। একরকম ঝড় নিয়েই যেন প্রবাস থেকে স্বদেশে প্রবেশ করলেন তিনি।

এই তালিকায় ৫ম স্থানে আছেন বলিউড কিং শাহরুখ। এরপর পর্যায়ক্রমে খোঁজা হয়েছে গায়ক হানি সিং, তেলেগু এবং তামিল অভিনেত্রী কাজল আগারওয়াল, কারিনা কাপুর, শচীন টেন্ডুলকার এবং পুনম পান্ডেকে।

 

ওদিকে গুগলের হিসাব মতে, সালমান খান ও ক্যাটরিনা কাইফ এ বছরের সেরা তারকা জুটি। তবে মজার বিষয় হল এ বছর সালমান খান অভিনীত কোন ছবিই এখন পর্যন্ত মুক্তি পায়নি। তবে ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো বিগ বস- এর এবারের সিজনের উপস্থাপনা করেছেন সালমান।

অন্যদিকে ক্যাট-রণবীর কাপুরের নতুন সম্পর্ক নিয়েও এ বছর বেশ গরম ছিল বলিউডপাড়া। আর এ মাসেই মুক্তি পাচ্ছে ক্যাট ও আমির খানের ধুম থ্রি ছবিটি। তাই ভক্তরা বিভিন্নভাবে ক্যাটকে খুঁজছেন গুগলে।

এছাড়া দিপীকা পাড়ুকোন. কারিনা কাপুর, প্রিয়াংকা চোপড়া ,অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, শহিদ কাপুর, ঐশ্বরিয়া, আনুশকা শর্মা. অমিতাভ বচ্চন, হৃত্বিকেরও নাম আছে গুগলের টপ টেন সার্চিং এর তালিকায়।

শাহরুখ খান অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস' সহ তালিকায় শীর্ষস্থানে আছে বলিউডের হিট ছবিগুলো এবং ভারতীয় প্রিমিয়ার লিগ। তালিকায় জনপ্রিয় ১০ এর মধ্যে ছিল ‘আশিকি টু' ছবি, জন ওয়াকার এবং জিয়া খান।

সংবাদ বিভাগে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদীকে।

 

ভক্তরা তারকাদের ছবি এবং বিভিন্ন সংবাদ খোঁজার জন্য প্রায়ই ইন্টারনেটের সার্চ ইঞ্জিন গুগলে যান। সম্প্রতি, গুগল ইন্ডিয়া দেশটির গুগল সার্চ এর ভিত্তিতে বছরের প্রধান ব্যক্তিত্ব, ঘটনা, গতিধারা ইত্যাদির উপর একটি জরিপ চালিয়েছে। গুগলের তথ্য গুলো উপর ভিত্তি করে খবর ছেপেছে দি ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

 

০ Likes ৩ Comments ০ Share ৯৪৩ Views

Comments (3)

  • - আলমগীর সরকার লিটন

    সুন্দর হয়েছে ছড়া

    - মাসুম বাদল

    দেশের প্রতি আপনার এই ভালবাসাকে সাধুবাদ জানাই ...

    - মোকসেদুল ইসলাম

    ভাল লাগল দেশের ছড়া

    Load more comments...