Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

ম. গ. রেজওয়ান

৯ বছর আগে

মানুষ হয়ে মানুষের মাংস ভক্ষন!!



এর নাম মানবতা? মানুষ হয়ে মানুষের মাংস ভক্ষন!! একমাত্র ইহুদীদের পক্ষেই এই ধরনের কাজ করা সম্ভব। ইহুদী নির্ভর মাংসের সরবরাহকারি প্রতিষ্ঠান "ম্যাকডোনাল্ডস" সমাচার।  ম্যাকডোনাল্ডসে মজাদার মানুষের মাংস ! বর্তমানে প্রতিটি শহরের অলি গলিতে রয়েছে ফাষ্টফুড চেইনশপ। এসব চেইনশপ থেকে আমার অহরহ খাবার গ্রহণ করে থাকি। কিন্তু আমরা কখনো কী ভেবেছি এসব খাবার কতটা পিওর। এ সব রেস্টুরেন্টের খাবার সম্পর্কে অনেক সময় বিভিন্ন মিডিয়ায় আপত্তিকর তথ্য প্রকাশ পায়। বিশ্বের সবচেয়ে বড় ফাষ্টফুড চেইনশপ “ম্যাকডোনাল্ডস” যার প্রতিষ্ঠাতা রেমন্ড ক্রক। ম্যাকডোনাল্ডসে মাত্রাতিরিক্ত ফ্যাট ও কার্বোহাইড্রেড কিংবা মেয়াদোত্তীর্ণ মাংস সরবরাহ করার অভিযোগ অনেক আগে থেকেই রয়েছে। এবার ম্যাকডোনাল্ডসে পাওয়া গেল মানুষের মাংস। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের একটি অঙ্গরাজ্য ওকলাহোমা‘র ম্যাকডোনাল্ডস মাংসের ফ্যাক্টরির ফ্রিজে মানুষ ও ঘোড়ার মাংস পাওয়া যায়। পুলিশ দেখতে পায় ওই কারখানা থেকে যে সব ট্রাকে করে ম্যাকডোনাল্ডের বিভিন্ন রেস্টুরেন্টে যে মাংস সরবরাহ করা হচ্ছিল তাতেও মানুষের মাংস রয়েছে।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, দেশটির প্রায় ৯০% রেস্টুরেন্টে মানুষের মাংস এবং ৬৫% রেস্টুরেন্টে ঘোড়ার মাংস পাওয়া গেছে। এ বিষয়ে এফবিআই এজেন্ট লয়েড হ্যারিসন হাজলার বলেন, সবচেয়ে ভয়ানক ব্যাপার হচ্ছে ম্যাকডোনাল্ডে শুধু প্রাপ্ত বয়স্কদেরই নয় শিশুদের মাংসও পাওয়া গেছে। যুক্তরাষ্ট্রের বিভিন্ন ফ্যাক্টরিতে যেসব মানুষের মাংস পাওয়া গেছে এর বেশির ভাগই শিশু কিংবা কিশোর বয়সী মানুষের, এটা সত্যিই ভয়ংকর। তিনি আরো বলেন, এখন প্রশ্ন হলো, ম্যাকডোনাল্ড তার ভোক্তাদের কত বছর ধরে মানুষের মাংস খাওয়াচ্ছে? আর যে সব মানুষের মাংস খাওয়াচ্ছে তাদের কোথা থেকে জোগাড় করছে তারা? বিশেষ করে তারা কোথা থেকে শিশুদেরকে পায়? তাদেরকে যখন কারখানায় আনা হয়েছিল তখন কি তারা বেঁচেছিল? প্রসঙ্গত, এর আগে একটি অডিও রেকর্ডে ম্যাকডোনাল্ডের একজন কর্মচারী স্বীকারোক্তি দিয়েছেন যে, ম্যাকডোনাল্ডের বিফ হ্যামবার্গারে মানুষের মাংস ব্যবহার করা হয়।

https://www.facebook.com/photo.php?fbid=501294746673215&set=a.338983486237676.1073741825.100003780835610&type=1

১ Likes ১০ Comments ০ Share ১৬১৬ Views

Comments (10)

  • - আমির ইশতিয়াক

    অনেকের উপকার হবে এই পোস্ট এর মাধ্যমে।

    • - জাকিয়া জেসমিন যূথী

      পনার উপকার হয়েছে তো ভাইয়া? কোন কিছু জানার থাকলে বলুন। 

    - প্রহেলিকা

    গুরুত্বপূর্ন পোষ্টের জন্য ধন্ন্যবাদ আপনাকে।

    • - জাকিয়া জেসমিন যূথী

      আপনাকেও ধন্যবাদ ভাইয়া। কছু জিজ্ঞাসা থাকলে আমাকে জানাবেন। 

    - নাজনীন পলি

    এডিট অপশন কোথায় আছে ? 

    • - জাকিয়া জেসমিন যূথী

      ব পোস্টের পেজে গিয়ে যে পোস্ট এডিট করতে চাও সেখানে দেখবে ডান দিকে মাউস নিলে একটা তীর চিহ্ন। সেখানে মাউস নিলেই ২টা অপশন দেখায়। 

       

      তুমি কালের পুতুলের নতুন পোস্টটা দেখো। 

    Load more comments...