Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বর্ণ হীন

১০ বছর আগে

মাছরাঙা টেলিভিশনে নতুন রিয়ালিটি শো ‘ভালোবাসি বাংলাদেশ’


 

শুরু হচ্ছে সংগীতবিষয়ক নতুন রিয়ালিটি শো ‘ভালোবাসি বাংলাদেশ’। দেশাত্মবোধকগানের প্রতিযোগীতামূলক ওই অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করবেন আহমেদ ইমতিয়াজ বুলবুল এবং সামিনা চৌধুরী। এ বিষয়ে অনুষ্ঠানটির পরিচালক কবির বকুল বলেন, “প্রথম বারের মতো শুধু দেশের গান নিয়ে রিয়ালিটি শো হতে যাচ্ছে। এই আয়োজনে অংশ নিতে ২ হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করে। সেখান থেকে ২৪ জনকে বাছাই করা হয়েছে, যারা মূলপ্রতিযোগিতায় অংশ নিচ্ছেন।”

কবির বকুল আরও জানান, প্রাথমিক বাছাই পর্বে বিচারকের দায়িত্বে ছিলেন সংগীতশিল্পী পুলক ও সাব্বির। এরপরে মূল প্রতিযোগিতার জন্য প্রতিযোগী বাছাই করেন রোমানা ইসলাম, আলম আরা মিনু ও বাসুদেব। এই মুহূর্তে চলছে অনুষ্ঠানটির চিত্রধারণের কাজ। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল।

বকুলবলেন, “আমাদের দেশে সংগীতের ভাণ্ডারে অসংখ্য দেশের গান আছে। দিনদিন এধরনের গানের চর্চা কমে যাচ্ছে। দেশের গানের চর্চাকে এগিয়ে নিতে বাণিজ্যিক ধারার বাইরে গিয়ে এই অনুষ্ঠান করছি। ডিসেম্বর মাস থেকে এর সম্প্রচার শুরুহবে। অনুষ্ঠানটি আমাদের রিয়েলিটি শোয়ের কাতারে নতুন মাত্রা যোগ করবে।”

সামিনা চৌধুরী অনুষ্ঠান প্রসঙ্গে বলেন, “এই অনুষ্ঠানের আগে আমরা দুজন ‘ক্লোজআপওয়ান’-এর বিচারক হয়েছি। এবারে ভিন্ন ধরনের এই আয়োজনের সঙ্গে থাকতে পেরে আনন্দিত। দেশের গান নিয়ে এই আয়োজনের সঙ্গে থাকতে পেরে বেশ ভালোই লাগছে।”

ডিসেম্বর মাস থেকে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে ‘ভালোবাসি বাংলাদেশ’।

 


 

রাশেদ শাওন,  বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

০ Likes ৭ Comments ০ Share ৪০০ Views

Comments (7)

  • - লুৎফুর রহমান পাশা

    মান্নান ভাই ইদানিং বড় কঠিন কঠিন কবিতা লিখেন।

     

    • - চারু মান্নান

      কবিকে আমার হেমন্ত ভালোবাসা!!!!

    - মাহাফুজুর রহমান কনক

    ভালো লাগা রইল।

    • - চারু মান্নান

       হেমন্ত ভালোবাসা!!!!

    - নীল সাধু

    শুভেচ্ছা মান্নান ভাই। ভালো লাগা রইলো।

    • - চারু মান্নান

      নীলদা,হেমন্ত ভালোবাসা!!!!

    Load more comments...