Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

মাই পপি লাভ

আমার প্রথম ও একমাত্র প্রেমে পরাটা হয়েছিল, আমি যখন ক্লাস টেনে পড়ি।মেয়েটা তখন ক্লাস ফাইভে পড়ে। ‘’প্রথম দেখাতেই প্রণয়,’’ এধরনের ব্যাপার আরকি...।সত্যি বলছি ওর মতো এতোটা ব্যাক্তিত্যপূর্ণ্য চেহেরা আমি আর দেখিনি।সেদিনই আমার আম্মুকে জানালাম। বল্লাম এভাবে ’’আম্মু,অমুক মেয়েটা ভবিষ্যতে তোমাদের আত্বীয় হতে পারে ।” আম্মু সব বুঝে গেলেন। পরে সেইম্ ভাবে বন্ধুদেরকেও বল্লাম।অামি অবশ্য তাকে (সেই মেয়েটাকে) বলতে যাই নি যে, আমি তোমাকে পছন্দ করি অথবা সাম্‌থিং লাইক দ্যাট্।কারণ আমার কারণে সে একটু ভয় পাক্।তার একটু ঘুম নষ্ট হোক,এটা আমি চাইনি ।আমি ভেবেছিলাম আমরা দু’জনই তো ছোট, দু’জনই আরেকটু বড় হই তার পর দেখা যাবে। এরই মধ্যে আম্মু একদিন বললেন-”ওদের কালচারের সাথে আমাদের কালচার মেলে না।” আমি তখন বিষয়টা মানতে পারিনি।
আম এখন অনার্স ফার্স ইয়ারে পড়ি।আর এরই মধ্যে আমি বুঝে গেছি কাল্‌চার একটা বড় ইস্যু।আর একারণেই আমাদের ভবিষ্যতের কোন সম্পর্ক হয়তো নাও হতে পারে।যদি তা’’ই হয় তবে তাকে নিয়ে স্বপ্ন না দেখাই ভাল।মানুষ হিসেবে আমার মনটা সীমিত, কাউকে মনটা দিয়ে পরে ফিরিয়ে নিয়ে আমি ভাল থাকতে পারবো না।অনেক ভাল হয়েছে মেয়েটকে বলিনে।
মিথ্যে বলবো না - এখন আর কোন মেয়ের দিকে তাকাইও না।সেই আমার প্রথম প্রেম এবং সেটাই শেষ থাক্।আমি জানি অমন মুগ্ধতা আমি আর কাউকে দেখে হবো না।
মেয়েটা জানে না যে আমি তাকে অনেক বেশি পছন্দ করি।মেয়েটা অনেক বেশি ভাল থাক্।দোয়া করি -” আল্লাহ। তুমি তাকে অনেক বেশি সুখে রাইখো।”
০ Likes ০ Comments ০ Share ৫৩৩ Views