Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

ব্লগ সংকলন-২০১৪ এর জন্য লেখা আহবান

আপনারা অনেকেই জানেন প্রতি বছর বইমেলায় ব্লগারদের অংশগ্রহনে ব্লগ সংকলন প্রকাশ করছি। গত বইমেলা- ২০১১ সালে "কত্থকদের গল্প" এবং বইমেলা ২০১২ সাথে "অবন্তি" প্রকাশিত হয়েছে। তবে আশার কথা এই যে "অবন্তি" উল্লেখ যোগ্য পরিমান পাঠক প্রিয়তা পেয়েছে। প্রিয় লেখকদের লেখা গুলি একসাথে পাওয়ার সুযোগটি অনেকেই কাজে লাগিয়েছেন। আশাকরছি এবারও একটি সফল সংকলন করতে পারবো।


কত্থকদের গল্প(বইমেলা -২০১১)



অবন্তি ( বইমেলা- ২০১২)

তারই ধারাবাহিকতায় এবারও ব্লগারদের লেখা নিয়ে  নক্ষত্র ব্লগের সৌজন্যে "ব্লগ সংকলন-২০১৪"  প্রকাশিত হবে। নক্ষত্র ব্লগের নিবন্ধিত ব্লগার সহ যে কোন ব্লগের ব্লগারগন লেখা জমা দিতে পারবেন। পাশাপাশি বইয়ের জন্য সুন্দর এক বা একাধিক নাম প্রস্তাব করতে পারবেন।

লেখা জমার দেয়ার নিয়মাবলী

১। যে কোন বিষয়ে লিখতে পারবেন। যেমনঃ প্রবন্ধ,গল্প,গুচ্ছ কবিতা/ছড়া, অনুবাদ, বিদেশী সাহিত্য,চিঠি, স্মৃতিকথা,ভ্রমণ,মুক্তিযুদ্ধ, সমসাময়িক বিষয়,রাজনীতি,খেলাধুলা এবং রসরচনা।
২। কবিতা এবং ছড়া কমপক্ষে ১০ টি এবং অন্যান্যা লেখা কম পক্ষে ২টি করে জমা দিতে হবে।
৩। জমাদাকৃত লেখা যে কোন প্রিন্ট মিডিয়ার অপ্রকাশিত হতে হবে।
৪। বিজয় ফরমেটে লেখা পাঠাতে হবে।( যারা ইউনিকোডে লিখেন। তারা বিজয়ে কনভার্ট করে পাঠাবেন) ৫।  লেখা জমা দানের সময়সীমা- ৩০ শে নভেম্বর-২০১৩। ৬। লেখার শব্দ সংখ্যা নির্ধারিত নেই। ৭। মেইলে বিষয়বস্তুতে অবশ্যই ব্লগ সংকলন-১৪ উল্লেখ করতে হবে। ৭। লেখা প্রকাশ করার ক্ষেত্রে নক্ষত্র ব্লগের সম্পাদনা পরিষদের সিদ্ধান্ত চূড়ান্ত বলে ধরে নেয়া হবে।     এছাড়া বিস্তারিত জানতে www.nokkhotro.com ভিজিট করুন। লেখা পাঠানোর ইমেইলঃ editor@nokkhotro.com. প্রয়োজনে ফোন দিতে পারেন ০১৯১৪-২১৩৬৬১।

 

২ Likes ৯ Comments ০ Share ৯০০ Views