Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বাংলা নিউজ ২৪ এর স্টাফ করেসপন্ডেন্ট সাজেদা কালাম সুইটি-কে মারধর করলো আনসার সদস্যরা

যখন আমাদের দেশে নারীর ক্ষমতায়ন চলছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নারী আমাদের সাবেক বিরোধী দলীয় নেত্রী নারী , স্পিকার নারী আমাদের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রী নারী ছিলেন। সবচেয়ে বড় কথা হল নারী আমাদের মা নারী আমাদের বোন। আর এসময় আনসার সদস্য দ্বারা সাংবাদিক দম্পত্তি নির্যাতন তা মেনে নেওয়া খুব কষ্টকর এবং ঘটনাটি খুব উদ্দেকজনক ও বটে।

আজ শ্যামলীতে একটি দলের দলীয় মিটিং এর রিপোর্ট দিচ্ছিলেন বাংলা নিউজ ২৪ এর সাজেদা কালাম সুইটি। ফোনে কথা ঠিকমতো বোজা না যাওয়াতে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন সামনে বসে তিনি রিপোর্ট দিচ্ছিলেন তখন কতিপয় আনসার সদস্য তার সাথে অশালীন ব্যাবহার করে এবং ধাক্কা দেয়। এসময় বাহিরে থাকা সুইটির স্বামী এশিয়ান টিভির সাংবাদিক তৌহিদ শান্ত এগিয়ে এলে তাদের কে আটকিয়ে রেখে নির্যাতন করা হয়।

পড়ে সাধারণ জনগণ ও পুলিশ এসে তাদের কে রক্ষা করে।

একটা কথা বলতে খুব ইচ্ছে করছে সত্যি সেলুকাস কি বিচিত্র আমাদের এই দেশ। ৮ই মার্চ আমরা ঘটা করে বিশ্ব নারী দিবস পালন করলাম আবার সেই নারীর উপর জঘন্য ভাবে আক্রমন। আমরা এর বিচার চাই।

আশা করি মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিষয়টি নিজ দায়িত্তে দেখবেন এবং সঠিক বিচার করবেন যেন অদূর ভবিষ্যৎ এ এমন ভাবে যেন কোন মহিলা লাঞ্ছনার স্বীকার না হয়।

০ Likes ৭ Comments ০ Share ৩৯৭ Views

Comments (7)

  • - মাহাদী হাসান

    শুধু কতগুলো শব্দ আর বাক্য জুড়ে দিলেই কবিতা হয় না। আধুনিক কবিতায় একটা চিত্রকল্প থাকে, ভাবের সুন্দর বিকাশ থাকে, উপমা এবং রুপকের চমৎকার প্রয়োগ থাকে, শব্দের গাঁথুনি এবং বাক্য গঠনে একটা শৈল্পিক প্রকাশ থাকে। আপনার এই কবিতায় এসবের কিছুই নাই। তার ওপর রয়েছে ভুল বানানের ছড়াছড়ি। এমন কবিতা প্রতিযোগিতায় দেয়ার আগে একবার বিবেচনা করে নেয়া উচিৎ ছিল।

    • - আলমগীর সরকার লিটন

      হাসান দা

      আপনার পরমার্শ মাথায় রাখলাম আর ভুল বানান গুলো যদি দেখিয়ে দিতেন তাহলে

      সংশোধন করতে পারতাম --

      অনেক ধন্যবাদ

      ভাল থাকুন-----