Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বই ছাপতে এবার কোনো পয়সাই লাগবে না

বই ছাপতে এবার কোনো পয়সাই লাগবে না। আপনি কী উপন্যাস লিখতে পারেন? কোনো উপন্যাসের পাণ্ডুলিপি কী তৈরি আছে? এটা কী ১৫০০০ থেকে ২০০০০ শব্দের মধ্যে? তাহলে আর দেরী না করে আজই এক কপি প্রিন্ট করে ফেলুন। পাঠিয়ে দিন বাংলাদেশ রাইটার্স গিল্ডের ঠিকানায়। আর ই-মেইল করুন bangladeshwg@gmail.com এই ঠিকানায়।

পাণ্ডুলিপি বাছাই কমিটি দেখবেন আপনার পাণ্ডুলিপি। রচনা কৌশল, বাংলা বানান আর লেখার বিষয়বস্তুর উপর নির্ভর করবে আপনার লেখা প্রকাশের সম্ভাবনা। উপন্যাস প্রতিযোগিতায় অংশগ্রহণ করে হয়ে যান শ্রেষ্ঠ নতুন লেখক। আপনার বই প্রকাশের সুযোগসহ জিতে নিন পুরস্কার।

উপন্যাস প্রতিযোগিতা শব্দ সংখ্যা: ১৫০০০ থেকে ২০০০০ শব্দের মধ্যে। যোগ্যতা: ইতিপূর্বে কোন উপন্যাস প্রকাশ হয়নি এমন লেখক পাণ্ডুলিপি পাঠাতে পারবেন। বিজয়, সুতনি এমজে ফন্টে কম্পিউটার কম্পোজ করে ১৪ ফন্ট সাইজে প্রিন্ট করে এবং সিডি আকারে/ ই-মেইল করে জমা দিতে হবে পাণ্ডুলিপি। বাংলা একাডেমির বানানরীতি অনুসরণ করতে হবে। শুদ্ধ বানান, রচনা শৈলী বিষয় নির্বাচন প্রভৃতি বিষয় প্রধান্য পাবে পাণ্ডলিপির মান যাচাইয়ের ক্ষেত্রে।  জমা দেওয়ার জন্য শেষ তারিখ ৩০ নভেম্বর। ইতিপূর্বে যারা জমা দিয়ৈছেন, তাদের আর দিতে হবে না।  জমা দিতে হবে এই ঠিকানায়  পারভেজ রানা  চেয়ারম্যান বাংলাদেশ রাইটার্স গিল্ড (bangladeshwg@gmail.com) ১৫২, সেনপাড়া পর্বতা, ৫ম তলা, (মিরপুর ১০, আল হেলাল হাসপাতালের কাছে) রোকেয়া সরণি মিরপুর, ঢাকা-১২১৬, ফোন নং: ০১৯১৩৩৩৬১২৭,

 

১ Likes ৮ Comments ০ Share ৫৫৪ Views

Comments (8)

  • - লুৎফুর রহমান পাশা

    মাওলানা ভাসানীর মৃত্যুদিনে গভীর শ্রদ্ধা

    - লুব্ধক রয়

    সাধারণ মানুষের অকৃত্রিম বন্ধু দেশ বরেণ্য নেতা মাওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি।
    ধন্যবাদ আপনাকে।

    - চারু মান্নান

    উনার আত্মার শান্তি কামনা করি, আমিন

    Load more comments...