Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

প্রাইজবন্ড কথন

 

আমরা অনার্স ২য় বর্ষে পড়ার সময় আমাদের এক ক্লাসমেটের ব্যাংকে একটা চাকরি হয়ে যায়। বাসা থেকে ও চাকরি ব্যাপারে কোনো সাপোর্ট করে না। ফলে মেডিকেল করার মতো টাকা ওর কাছে ছিলো না। এক সময় ও তার একজন বন্ধ্রর কাছ থেকে মেডিকেলের টাকাটা ধার নেয়। চাকরিতে জয়েনের পর প্রথম মাসের বেতন পেয়ে বন্ধুকে ধারের টাকাটা ফেরত দিতে চাইলে বন্ধু সেটা ফেরত নিতে চায় না। শেষ পর্যন্ত ও সেইটাকার প্রাইজবন্ড কিনে উপহার দেয় বন্ধুকে।
মজার বিষয় হচ্ছে নেক্সট লটারিতেই সেখান থেকে একটা লেগে যায়। 

দুঃখের বিষয় হচ্ছে - আমার কাছে ৬/৭ বছর ধরে ১০টি আছে, এখনো লাগেনি। তাই জেদ করে আগামী জানুয়ারিতে আরো ১০০টি কিনবো ঠিক করেছি।

০ Likes ২ Comments ০ Share ৬১৭ Views

Comments (2)

  • - ঘাস ফুল

    কী আজিব কারবার। এখানে তো দেখছি ক্যাপশনগুলো ঠিকই এসেছে। অথচ প্রিভিউতে কী সব উল্টাপাল্টা দেখলাম।  

    • - নীল সাধু

       

       

      যাইহোক এখন সঠিকভাবে আমরা দেখতে পারছি এটাই যথেষ্ট! তবে ছবি অপশনে ব্যাপক পরিবর্তন আসছে কদিনের মাঝেই। ইউজারদেরে ভালো লাগবে। অনেক সহজে তারা তখন ব্লগে ছবি/এলবাম যোগ করতে পারবে। 

      এই ছবিগূলো আমি দেখেছি -

      আমিও এসব নিয়ে কদিন ঘেটেছিলাম।

      আমার সংগ্রহে আছে কিছু। আমি ৪১ বছর বয়সে নস্টালিজিক হয়ে যাই এই ঢাকা নিয়ে -
      সেখানে এতো আগের ছবি দেখলে অবাক বিস্ময়বোধ সকলই কাজ করে।

      অশেষ ধন্যবাদ সবার সাথে শেয়ার করায়

    • Load more relies...
    - চাতক পাখী

    ওয়াও , সত্যি কথা বলে আমি ছবি দেখতে দেখতে সাদা কালো জগতে চলে গিয়েছিলাম , , , অনেক সুন্দর একটা পোস্ট , , , , " " ২০) পিলখানা এলাকায় হাতির পালের দৌড়, ১৮৯৫-১৯০০ " "  হাইরে হাতি , এই হাতি  আজ  হারিকেন দিয়া ঢাহা শহরে খুজলেও পাওয়া যাবে না 

    - কামরুন নাহার ইসলাম

    "মাথায় যাদের গোল বেধেচ্ছে, তাদের কেন পা-গোল কয়"---- 

    এ রকম একটা ঐতিহাসিক লেখা এতদিন ফেলে রেখে মাথা খারাপ করছিলেন !!! আমার ছবিপোষ্টের ক্যাপশন সরে গিয়েছিল। এখন আপনি বলেন এর রহস্য কি ? ছবি আর ক্যাপশনের মাঝে কোন এন্টার দেন নাই, তাই কি? 

    এখন আসি পোষ্টে। এই শতাব্দির পর শতাব্দির ইতিহাস সংগ্রহে রাখবার মতই। এটাকে প্রিন্ট করতে হবে। কলাকৌশল বলে দিন। এখানে কোন প্রিন্ট অপশন দেখছি না।

    ধন্যবাদ দিয়ে ছোট করব না। দোয়া করব ভবিষ্যতে এমন আরো পোষ্ট উপহার দেবেন !!!!  

     

    • - চাতক পাখী

      এটাকে প্রিন্ট করতে হবে। কলাকৌশল বলে দিন। এখানে কোন প্রিন্ট অপশন দেখছি না।   আমার জানা নেই , যারা জানে তারা বলতে পারবে , , , , আপনি এক কাজ করতে পারেন আপা ছবি গুলা ডাউনলোড করে আপনার পিসি তে রাখতে পারেন পরে  ফেবুতে আপলোড করেন , তারপর মেইল এ ফাইল অ্যাটাচমেন্ট এ গিয়া ছবি আপলোড  করে ড্রাফট এ রাইখা দিতে পারেন তারপর ইউটিউব এ আপলোড  করে রাখতে পারেন , , , , যদি পিসি নষ্ট হয় তাহলে ফেবু আছে , ফেবু নষ্ট হলে মেইল আছে , মেইল নষ্ট হলে ইউটিউব আছে ...............আর ইউটিউব নষ্ট হলে ছবি পিন্ট করেন ...............

       

      অনেক কথা কইলাম এইবার একটু পানি খাইয়া লই 

    • Load more relies...
    Load more comments...