Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

নক্ষত্র ব্লগ সমাচার

সম্মানিত ব্লগার

নক্ষত্র ব্লগে আপনাকে স্বাগতম। আপনারা যারা ইতিমধ্যে নক্ষত্র ব্লগে পদচারনা দিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা। আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে নক্ষত্র ব্লগে এসে অনেকেই নানান অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে যোগাযোগ করেছেন। অনেকেই অনেকের ভালোলাগা, মন্দলাগা বিষয় গুলি স্বপ্রনোদিত হয়ে আমাদের জানিয়েছেন। আপনাদের প্রতি আবারো কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি জানিয়ে রাখছি নক্ষত্র ব্লগ বর্তমান বাংলাদেশে প্রচলিত অন্যান্য ব্লগের চাইতে সম্পুর্ন আলাদা। বিশ্বের সাথে তাল মিলিয়ে একটি মান সম্পন্ন ব্লগ উপহার দেয়াই কতৃর্পক্ষের পরিকল্পনা। সেই ইচ্ছা থেকেই বাংলাদেশের গতানুগতিক ধারার বাইরে নক্ষত্র ব্লগের অবস্থান ফলে শুরুতেই আপনাদের খোচট খাওয়াটা অস্বাভাবিক কিছু নয়।

 

আপনি এও জেনে খুশি হবেন যে, আপনাদের সুবিধার্থে ব্লগকে সম্পুর্ন রুপে মডারেশনের বাইরে রাখা হয়েছে। ফলে আপনি আপনার চিন্তা, চেতনা, মতাদর্শ, রাজনৈতিক অবস্থান নিদ্বির্ধায় ব্যক্ত করতে পারবেন। ফলে আপনি আপনার বাক স্বাধীনতা দিকে একধাপ এগিয়েই থাকলেন। অন্যদিকে অনাকাংখিত অনভিপ্রেত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনার রয়েছে রিপোর্টিং এর ক্ষমতা। আপনি চাইলে তা প্রয়োগ করতে পারেন। এছাড়া এতে আছে প্রচুর নিরাপত্তা ব্যবস্থা ফলে আপনার একাউন্ট হ্যাক হওয়ার কোন সম্ভাবনা নেই। আপনি আপনার ব্যক্তিগত তথ্য, পোস্ট একান্তই ব্যক্তিগত করে রাখতে পারবেন। আপনারা জেনে খুশি হবেন যে ব্যবহারকারীর সকল তথ্য এডমিনের আওতার বাইরে রাখা হয়েছে। তাই ব্যবহারকারী নিজেই একজন এডমিন  তথ্য কেবল মাত্র তিনি নিজেই পরিবর্তন, পরিবর্ধন, প্রকাশ কিংবা গোপন রাখার একচ্ছত্র ক্ষমতা রাখেন।

 

আপনি আপনার প্রোফাইল আপনার ইচ্ছানুযায়ী সাজাতে পারেন। আপনার ইচ্ছানুযায়ী প্রদর্শন করতে পারেন। আরো নিরাপত্তার জণ্য আছে আপনার ব্যক্তিগত ব্লগিং। আপনি বন্ধু বানাতে পারেন। আপনার তথ্যাবলী, লেখা কেবলমাত্র আপনার বন্ধুদের প্রদর্শন করতে পারেন যা সর্বসাধারনের জন্য উন্মুক্ত না করেই।

আজ এ পর্যন্তই। আপনি আপনার অপশন গুলো ব্যবহার করুন। আপনাদেরকে দেয়া সুবিধা গুলি ব্যবহার করুন। আপনার মতামত জানান। যে কোন বিষয়ে পরামর্শ, অভিযোগ মেইল করতে পারেন। editor@nokkhotro.com এই মেইলে। ভালো থাকুন। শুভ ব্লগিং।

১ Likes ৬ Comments ০ Share ৪৮৭ Views

Comments (6)

  • - নীল সাধু

    বাহ!

    সুন্দর আবেগী কবিতা।

    শুভেচ্ছা আরমান। ভালো লাগা রইলো।

    নক্ষত্র ব্লগে স্বাগতম। 

    • - একজন আরমান

      অনেক অনেক ধন্যবাদ নীল দা। :) 

    - লুব্ধক রয়

    shuveccha neben.

    kobita vaLO legeche.

    • - একজন আরমান

      অনেক ধন্যবাদ। :) 

    - রোদেলা

    প্রিয় বালিকা,
    যদি ভালোবাসো তবে হাতটা বাড়াও
    আর যদি নাও বাসো তবুও হাতটা বাড়াও
    আমি একবার তোমার ও আঙ্গুল ছুঁয়ে দিতে চাই।

    একটা গানের কথা মনে পড়লো।

    অনুপমের গাওয়া,আপনার লেখা আর ছবি অসাধারন।