Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বর্ণ হীন

১০ বছর আগে

ধুম ছবিতে ক্যাটরিনা কাইফ এবং আমির খান চুমুর দৃশ্য

বলিউডের ‘মি. পারফেকশনিস্ট’ আমির খান ছবির প্রয়োজনে এক দৃশ্যে একাধিকবার অংশ নিতে কখনোই দ্বিধা করেন না। যতক্ষণ পর্যন্ত নিজের সন্তুষ্টি না আসে, ততক্ষণ পর্যন্ত আমির শুটিংয়ে অংশ নেন। তবে নায়িকাদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যের সময় আমিরের অবস্থান কখনোই এ রকম ছিল না। ছিল অনেকটাই নমনীয়। আমির অনেকটাই সতর্ক থাকতেন। ‘কেয়ামত সে কেয়ামত তক’, ‘ইশক’ ও ‘লাভ লাভ লাভ’ ছবিতে জুহি চাওলা, ‘রাজা হিন্দুস্তানি’ ছবিতে কারিশমা কাপুর, ‘দিল’ ছবিতে মাধুরী দীক্ষিত, ‘গুলাম’ ছবিতে রানী মুখার্জি এবং ‘রং দে বাসন্তি’ ছবিতে এলিস প্যাটেনের সঙ্গে আমিরের চুম্বন নিয়ে বলিউডে বেশ আলোচনা ছিল। কিন্তু এসব ছবিতে পরিচালকই নিয়েছিলেন সব সিদ্ধান্ত। আমির ছিলেন অনেকটাই পেশাদার। কিন্তু ‘ধুম থ্রি’ ছবিতে কাজ করতে গিয়ে ক্যাটরিনা কাইফের বিষয়ে আমিরের দৃষ্টিভঙ্গি ছিল অন্যদের চেয়ে আলাদা। 

জি নিউজ জানিয়েছে, ‘ধুম থ্রি’ ছবিতে আমিরের সঙ্গে ক্যাটরিনা কাইফকে একাধিকবার চুম্বন দৃশ্যে অংশ নিতে হয়েছে। বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্যে অংশ নেওয়ার সময় ক্যাটের অভিব্যক্তিতে সন্তুষ্ট না হওয়ায় অনেকবারই ‘রিটেক’ করতে বলেছেন আমির। ক্যাটও চেষ্টা করেছেন পারফেক্ট হতে! আর একাধিকবার চুম্বন দৃশ্য ধারণের পরই সন্তুষ্টি আসে ‘পারফেকশনিস্টের’। 

এ খবর শুনে সবার মনে নিশ্চয়ই ক্যাটের প্রেমিক রনবীরের জন্য মায়া হচ্ছে? কিন্তু কী আর করা? কাজ বলে কথা! আদিত্য চোপরার এই ছবিতে সই করার আগে বিকিনি পরা নিয়ে আপত্তি ছিল ক্যাটের। তাঁর আপত্তির কারণেই বিকিনি দৃশ্য বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন আদিত্য। কিন্তু চুম্বন দৃশ্য ‘পারফেক্ট’ করতে ক্যাটেরও আপত্তি ছিল না। এই সিক্যুয়ালের আগের ছবি ‘ধুম টু’-তে ঐশ্বরিয়া-হূতিকের চুম্বন দৃশ্যের কথা হয়তো মনে ছিল।

বহুল প্রতীক্ষিত ছবিটি মুক্তি পেয়েছে গত শুক্রবার।

মুলখবর প্রথম আলো 

০ Likes ১০ Comments ০ Share ৮১৬ Views

Comments (10)

  • - ঘাস ফুল

    হুম! দেখে এলাম সামুও ঘুরে এলাম। বেশ ভালো একটা উদ্যোগ। নিয়মিত করতে পারলে দিন দিন বছর বছর এর কলেবর বাড়বে বৈ কমবে না। সামুর একটা নিকের মন্তব্য দেখে গা জ্বলে উঠলো কিন্তু তাকে কিছু বলে আসতে পারি নাই। কারণ আমার একটা একাউন্ট ওখানে আছে আজ প্রায় দুই সপ্তাহ হল। কিন্তু ওরা আমাকে কোন এক্সেস দিচ্ছে না কারো পোস্টে মন্তব্য করার জন্য। বার্তা পাঠিয়েছিলাম। সাত দিনের মধ্যে ঠিক হয়ে যাওয়ার কথা কিন্তু এখনো হল না। হলে পাঠক১৯৭১ কে কিছু কথা শুনিয়ে আসতাম। ভালো থাকবেন ফাতিন। 'কবিতায় মুক্তির মিছিলে' অংশগ্রহণকারী সকলকে আমার শুভেচ্ছা জানাবেন। জিনজির আর হৃদয়কে দেখালাম। মেহেদী কোথায় ছিল? নাকি আমিই তাকে ছবিতে ঠিক মতো চিনতে পারি নাই? 

    • - ফাতিন আরফি

      ধন্যবাদ প্রিয় ঘাসফুল। মেহেদী ঐদিনের আসরে ছিল না। শুভাকাংখিদের ভালোবাসা পথ চলতে আনন্দ জোগায়। অনেক অনেক ধন্যবাদ। শুভেচ্ছা রইল। ভালো থাকবেন সতত।

    - তাহমিদুর রহমান

    ফাতিন আমারে ডাক দিও। আমিও যাইতে চাই। 

    • - ফাতিন আরফি

      ওকে তাহমিদ ভাই, এরপর থেকে আপনাকে ডাকব ইংশাল্লাহ।

    - হাছান উদ্দিন রোকন

    দেখলাম । 

    • - ফাতিন আরফি

      বেশ

    Load more comments...