Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বাংলা নিউজ

১০ বছর আগে

তারকাদের ভাঙ্গা গড়ার খেলা

জনপ্রিয় তারকাদের নিয় আমাদের দেশের মানুষদেরর কৌতূহেলর শেষ নেই। তাদের অভিনয় জীবন থেকে তাদের ব্যক্তিগত জীবন, বিয়ে-শাদী সহ বিভিন্ন বিষয়ে দর্শকদের জানার আগ্রহ রয়েছে। ইদানিং সময়ে আগের তুলনায় তারকাদের ঘর বেশি পরিমাণ ভেঙ্গেছে।অধিকাংশ তারকারই দাম্পত্যজীবন সুখের হয় না। এর অন্যতম কারণ হিসেবে অতি স্বাধীনচেতা মন, পরকীয়া ইত্যাদিকে দায়ী মনে করেন বিশেষজ্ঞরা।

 

জয়া

টিভি অভিনেত্রী বিয়ে করেন মডেল ফয়সালকে। বিয়ের পর ভালই চলছিল তাদের সংসার। কিন্তু অজানা কারণে তাদের সংসার টেকেনি। হাসপাতালে ভর্তি অসুস্থ ফয়সালকে ডিভোর্স লেটার পাঠান তিনি। এরপর থেকে জয়ার জনপ্রিয়তা যেন আরো বেড়ে চলেছে। ছোট পর্দা থেকে বড় পর্দায় তাকে নিয়মিত দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে অনেক খোলামেলা পোশাকেও। এমনকি কলকাতার টালিউডেও গিয়ে ধর্না দিচ্ছেন তিনি।    

 

 

 

অপি

২০০৭ সালে জাপান প্রবাসী এক ইঞ্জিনিয়ারকে বিয়ে করেন অপি। সেই বিয়ে বেশিদিন টেকেনি কারণ তার স্বামী মিডিয়ার লোকজনের সাথে মেলামেশাটা পছন্দ করতেন না। এই বিয়ে ভেঙ্গে যাওয়ার পরেই প্রেম করে বিয়ে করেন নাট্য পরিচালক মাসুদকে। সেই বিয়েও বেশিদিন টিকল না। গুজব আছে অপি নিজেই ডিভোর্স নিয়েছেন এবং এরপর থেকেই মিডিয়াতে আবার নিয়মিত হচ্ছেন।

 

 

 

 

তারিন

তারিনকে নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের গুজব আছে। প্রথমে তিনি বিয়ে করেন  অভিনেতা ও পরিচালক সোহেল আরমানকে। এটি ঢেকে রাখার চেষ্টা করলেও ফাঁস হয়ে যায় যে তারা পালিয়েই বিয়ে করেছিলেন। এই বিয়ে অজ্ঞাত কোন কারণে একদমই টেকেনি। পরে গুজব আসে যে  আমেরিকা প্রবাসী এক ব্যবসায়ীকে ভালবেসে সেখানেই স্থায়ী হচ্ছেন কিন্তু তারিন এক কথায় তা নাকচ করে দেন। আবার ঢাকার এক ধনাঢ্য ব্যবসায়ীর সাথেও প্রেম চলছে বলে গুজব আসে। কিন্ত তারিন সেটি গুজব বলেই উড়িয়ে দেন।

 

 

 

 

 

তাজিন

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী তাজিন বিয়ে করেন ছোট পর্দার পরিচালক এজাজ মুন্নাকে। তাদের সংসারও বেশিদিন টেকেনি। শোনা যায় এর কারণ এজাজ মুন্নার মাদকাশক্তি ও পরনারী আসক্তি। বিয়ে ভেঙ্গে যাওয়ার পর এজাজ মুন্না বিয়ে করেন লাক্স তারকা মমকে। মিডিয়ার বাতাসে এই বিয়ে ভেঙ্গে যাওয়ারও ফিসফাস শোনা যায়।

 

 

 

 

তিন্নি

মিডিয়াপাড়ায় সবচেয়ে আলোচিত বিয়ে ছিল হিল্লোল ও তিন্নির। এটাও ছিল ভালবাসার বিয়ে। কথিত আছে তিন্নি ধর্মান্তরিত হয়ে মা বাবাকে ছেড়ে হিল্লোলের কাছে চলে আসেন। বিয়ের পর হিল্লোল নাকি তিন্নির বিরুদ্ধে অভিযোগ তোলেন যে, সে নেশাগ্রস্ত এবং পরপুরুষে আসক্ত। ফলে এই বিয়েও ভেঙ্গে যায়। হিল্লোল আবার বিয়ে করেছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী নওশীনকে। দেখা যাক এ বিয়ে কতদিন টেকে?

 

 

 

 

 

 

বিজরী

কিছুদিন আগেই প্রথম সংসার ভেঙ্গে বিজরী বিয়ে করেছেন আরেক অভিনেতা দিনারকে। প্রথম বিয়ে ভাঙ্গার কারণ হিসেবে দেখা হয় প্রথম স্বামীর পরকীয়ায় জড়ানোকে।

 

 

 

 

 

 

প্রভা

সবচেয়ে বেশি ভাঙ্গা গড়া করেছেন অভিনেত্রী প্রভা। বয়ফ্রেন্ডের সাথে বাগদান হওয়ার পরে অভিনেতা অপূর্বকে পালিয়ে বিয়ে করেন। এরপরেই ঘটে বিপত্তি। প্রাক্তন বয়ফ্রেন্ড ইন্টারনেটে ছেড়ে দেন তাদের খারাপ ভিডিও। এরপরই অপূর্ব প্রভার সংসার আর টেকেনি। তারা এখন ভিন্ন ভিন্ন মানুষকে নিয়ে আবারো সংসার পেতেছেন।

 

 

 

 

মোনালিসা

খুব ঘটা করেই পারিবারিক আয়োজনে মডেল অভিনেত্রী বিয়ে করেন প্রবাসী এক যুবককে। কিন্তু বিয়ের পরই মতৈনক্যের কারণে বিয়ে টেকেনি। খবরে আসে মোনালিসা অভিযোগ করেন, তার স্বামীর সম্পদ বলে কিছুই নাই বরং অন্যের সম্পদের উপর তার অনেক লোভ। বিয়ে ভাঙ্গার পর নিরবে আমেরিকাতেই দিন কাটাচ্ছেন তিনি।

 

এভাবে তারকাদের লিস্ট করতে গেলে তারকাদের ভাঙ্গা গড়ার ইতিহাস নেহাত ছোট হবে না।

 

০ Likes ৩ Comments ০ Share ১০৬৯ Views

Comments (3)

  • - মাসুম বাদল

    দারুণ...

    - তাহমিদুর রহমান

    মামুন ভাই, কবিতাটা নিলাম। 

    - মামুন ম. আজিজ

    কোথায় নিলে?

    Load more comments...