Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বর্ণ হীন

১০ বছর আগে

চলচ্চিত্রে জেনিফা

 

সম্প্রতি টিভি অভিনেত্রী মারজান জেনিফা এলেন চলচ্চিত্রে। অনন্য মামুন পরিচালিত ‘রোমান্স’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি। রোমান্টিক ধাঁচের এ সিনেমায় আনিশা নামে এক তরুণীর চরিত্রে রূপদান করছেন জেনিফা। এতে তার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ও দুর্জয়।

সিনেমায় অভিষেক প্রসঙ্গে জেনিফা গ্লিটজকে বলেন, “সিনেমার ব্যাপারে বরাবরই আগ্রহ ছিল। অনন্য মামুন মেধাবী পরিচালক। তার ছবিতে ক্যারিয়ার শুরু করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি আমি।”

একটি মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের মডেল হিসেবে মিডিয়ায় ক্যারিয়ার শুরু করেন জেনিফা। এরপর একটি জুয়েলারি কোম্পানির মডেল হন তিনি।

জেনিফা ছোটপর্দায় তিনটি এক ঘণ্টার নাটকে অভিনয় করেছেন। নাটকগুলো হল হিমু আক্রামের ‘মকবুল এন্টারপ্রাইজ’, সৈয়দ জামিলের ‘ভিন্নরকম চোর, অন্যরকম নারী’ এবং ‘ভেজা ঢেউ, ভেজা হাওয়া’।

ছোটপর্দা না বড়পর্দায় ক্যারিয়ার গড়বেন-এ প্রশ্নের জবাবে জেনিফা জানান, পুরো ব্যাপারটি ‘রোমান্স’ সিনেমার সাফল্যের উপর নির্ভর করছে। দর্শকের সাড়া পেলে সিনেমাতেই থিতু হবেন বলে জানান জেনিফা।

 

জয়ন্ত সাহা, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

০ Likes ৯ Comments ০ Share ৭৭১ Views

Comments (9)

  • - লুৎফুর রহমান পাশা

    আপনি ট্যগ লিখেছেন স্মৃতিচারন। কিন্তু পুরো লেখাটা গল্পের মত মনে হয়েছে। গল্পের স্টাইলে স্মৃতিচারন লেখাটা আইডিয়াটা চমতকার।

    শৈশব কৈশোর এর দিন গুলিই সুন্দর এই স্মৃতি ভুলবার নয়।

    - নীল সাধু

    শুভেচ্ছা ছাইফুল ভাই।

    লেখা ভালো লেগেছে।

    এসব সময় এখনকার ছেলেমেয়েদের জন্য প্রায় অচেনা হয়ে যাচ্ছে। এমন শৈশব তারা পায় না।

    ভালো থাকবেন।

    - ইসমাইল হোসেন

    আমিতো ভাই এখনো রস চুড়ি করে খাই। আমাদের চাদপুর এলাকায় প্রচুর খেজুর গাছ আছে। 

    Load more comments...