Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

রিদওয়ান জিম

৯ বছর আগে

খেলাধুলাঃ ২

ক্রিশ্চিয়ানও রোনাল্ডোকে আমি কখনই খুব পছন্দ করতাম না। এমনিতেই ম্যানচেস্টার ইউনাইটেড এ খেলার সময় ব্যাটা লিভারপুলকে অনেক যন্ত্রণা দিয়েছে। তার উপর মারাত্মক লেভেলে স্টাইল করে। ওঁ হারলে, ওঁর হেয়ার স্টাইল নিয়ে আমি অনেক হাসাহাসি করি। মেসি রোনাল্ডো বিতর্কতঁে সব সময় মেসির সাইড নেই। আজকে গাজা সমন্ধে পড়তে পড়তে দেখলাম লোকটা গত দুই বছরে প্রায় তিন মিলিওন ডলার দিয়েছে গাজার বাচ্চাদের জন্য। রোনাল্ডোকে আর কখনও খারাপ বলতে নিজেকে খুবই ছোট মনে হবে। CR7 এর প্রতি স্যালুট।

আমরা ফুটবল ফ্যান। দলাদলি কন্দল আমাদের মাঝে থাকবেই। নাহলে আর ফুটবলে মজা কি। তবে আজকে আমরা সেটা ভুলে যাই। মনে করি সেই ছোট ফিলিস্তিন শিশুটির কথা। যে ঘুমাতে গেছিল বিশ্বকাপ ফাইনালের স্বপ্ন নিয়ে, আর ঘুম থেকে উঠেনি। মনে রাখি যে যাকেই সমর্থন করি না কেন, আমরা ফুটবল ভালবাসি, মানুষ ভালবাসি। অন্তত আজকে there are more things that unite us than divide us.

০ Likes ০ Comments ০ Share ৫৩৭ Views

Comments (0)

  • - নুসরাত জাহান আজমী

    হুম.. নক্ষত্র যেহেতু পরিবর্তন হইতেসে, এই রকম দিক নির্দেশনা সহিত পোস্ট জরুরী। ধইন্না.. ভাইজান..emoticons

    • - লুৎফুর রহমান পাশা

      হুম। ঠিকই বলেছো

    - রুদ্র আমিন

    নক্ষত্র ব্লগ পরিবর্তনের জন্য ধন্যবাদ। আমার নিকট একটি সমস্যা মনে হলো... প্রথম পাতায় আমি কিভাবে যাব এটা বলা ভুল হবে.. কিন্তু হোম এ ক্লিক করলে কি দেখায়...

    আমি বলতে চাইছি হোম মেনুটি সরাসরি প্রথম পাতা দিলে ভাল হয় কিংবা হোম নামটি পবিবর্তন করা উচিত। প্রথমে আমার খটকা লাগে পড়ে নক্ষত্রে ক্লিক করলে দেখি প্রথম পাতায় যায়। 

    পরিশেষে ব্লগটি খুব সুন্দর দেখাচ্ছে এখন। আগের থেকে ১০০ ভাগ সুন্দর।



    • - লুৎফুর রহমান পাশা

      আসলে আপনার দেয়া ছবিটিই আসলে প্রথম পাতা। যার আন্ডারে ব্লগ ও কমার্স সহ সব কিছু থাকবে। তারপর সেখান থেকে সব জায়গায় যাওয়া যাবে। আগামীতে এটিই প্রথম পাতা হিসেবে লোড হবে। এখন এটা আসলে সমস্যা না। এভাবেই করা হয়েচে।

    • Load more relies...
    - মুন জারিন আলম

    নক্ষত্র বদলে গেছে। নক্ষত্রের প্রশিক্ষিত ডেভেলপার টিম নিয়মিত নিরলস কাজ করে যাচ্ছে ব্লগার ও ব্যবহারকারীদের নতুনত্বের স্বাদ দেওয়ার জন্য। আপনারা ইতিমধ্যে দেখেছে নক্ষত্রের নতুন ভার্সন চলে এসেছে। নতুন আপডেট সকলের দৃষ্টি কেড়েছে। পরিবর্তন পরিবর্ধন ঘটেছে ব্যবহারে, দর্শনে। ব্যপক পরিবর্তন ঘটেছে প্রথম পাতাতেও। আশাকরি এই ধরনের আপডেট নিয়মিত চলবে।
    emoticons হ্যা দেখতে পাচ্ছি তা। নক্ষত্র এখন অনেক গ্ল্যামারাস লুকিং এর। নক্ষত্র জয়যাত্রা অব্যাহত থাক। আপনাকে ধন্যবাদ পাশা ভাই পোস্ট টির জন্য। শুভেচ্ছা জানবেন কেমন। 

    • - লুৎফুর রহমান পাশা

      নিয়মিত লিখুন