Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বাংলা নিউজ

১০ বছর আগে

এবার শাকিব-ববির ভিডিও নিয়ে উঠল ঝড়

এবার জনপ্রিয় নায়ক শাকিব খান ও হালের সেনসেশন চিত্রনায়িকা ববির ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয়েছে। ঝড় উঠেছে ফেইসবুকেও। এছাড়া সামাজিক যোগাযোগের অন্যান্য মাধ্যমেও ছড়িয়ে পড়েছে ভিডিওটি।

বলছি শাকিব-ববি জুটির নতুন ছবি ‘রাজত্ব’ এর কথা। সম্প্রতি শাকিব ববি জুটি অভিনীত ছবিটির একটি প্রমো ইউটিউবে আপলোড করা হয়। এর পরেই শুরু হয় তোলপাড়। জনপ্রিয় হয়ে উঠে ভিডিওটি। সেখান থেকে মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে ভিডিওটি। বর্তমানে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘রাজত্ব’ ছবিটি বেশ কিছুদিন ধরেই মুক্তির প্রহর গুনছে।

এক মিনিট কয়েক সেকেন্ডের এই ভিডিওটিতে চিত্রনায়িকা ববিকে একটি ক্লাবের মধ্যে গানের সঙ্গে নাচতে দেখা যায় আবেদনময়ী ঢংয়ে। আর চিত্রনায়ক শাকিব খান তখন উপভোগ করছিলেন। হঠাৎ করেই সেখানে গুন্ডাদের প্রবেশ ঘটে। তথনই শুরু হয়ে যায় নায়কের অ্যাকশন। অ্যাকশন ঘরানার এই ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে আরো একটি জুটির পথচলা শুরু হতে যাচ্ছে। তাই ছবিটি নিয়ে ব্যাপক আশাবাদী তরুণ পরিচালক ইফতেখার চৌধুরী।

০ Likes ৬ Comments ০ Share ৯৬৮ Views

Comments (6)

  • - ঘাস ফুল

    এতো দেখছি পুরা সিনেম্যাটিক ঘটনা। গত পর্বের চাইতে এই পর্বটা কিছুটা গুছানো হলেও শতভাগ গুছানো নয়। শেষের দিকে আরও একটু আবেগ দেয়ার দরকার ছিল। প্রথম চিঠিটা তো একেবারে সেইরিকাম ছিল। বানান ভুলের কারখানা। বানান ভুলের অভ্যাসটা এখনো বেশ ভালো ভাবেই ধরে রেখেছিস। তবে এই পর্বে বানান ভুল কিছুটা কম। 

    • - কামাল উদ্দিন

      বানান ভুলের কারখানা..........

    • Load more relies...
    - মাটির ময়না

    ভালোবাসতে যারা জানে তারা এই গল্পটা পড়লে আরেকবার মরবে-- 

    ভালোবাসার ঘুস্টি মারি-- 

    ভালোবাসার কচকচানি

    ভালো লাগেনা আর

    তোরে নিয়া স্বপ্ন দেখার

    পড়ছে ঠেকা কার-- 

     

    আর দুবছর আগে যদি এই গল্পটা পড়তাম তাহলে বলতে দিধা নেই যে কেদেঁ ফেলতাম। কিন্তু এখন পানি আসেনা, কিন্তু বুকটা কেপেঁ উঠে এখনো একটা অজানা ব্যাথায়--

    ভালোবাসা বেচেঁ থাকুক

    নীরবে, নাইবা জানুক কেউ--

    শুধু জানা থাকলো ----------------

    শুভেচ্ছা রইলো--- 

    • - গোলাম মোস্তফা

      এইডা কিডারে ??????

      আমাগো ময়না নাকি ?

       

    - কামাল উদ্দিন

    কথা ছাড়া প্রেম, এটাকে কি বলা যায়, অকথ্য প্রেম ? 

    • - গোলাম মোস্তফা

      বোবা প্রেম 

    Load more comments...