Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বাংলা নিউজ

১০ বছর আগে

আবারো সানি লিওন

সানি লিওন বলিউডে এসেছেন বেশিদিন হয়নি। তবুও নাম লেখানোর পর থেকেই যেকোনভাবেই বার বার সংবাদ মাধ্যমে রয়েছেন তিনি। আর এবছর গুগলে তাকেই খোঁজা হয়েছে সবচেয়ে বেশি। তাই সানি লিওন মানেই শুধু উত্তেজনা। ভক্তরাও তাকে বলিউডের ছবিতেই নিয়মিত দেখতে চাইছেন। আর এদের মধ্যে কিছু ভক্ত চাইছেন সানি যেন তার হট ইমেজটা মুছে একটু রাখঢাক ভঙ্গিতে পর্দায় আসেন। তবে বেশির ভাগ ভক্তেরই চাওয়া হট সানিকেই।


ভক্তদের চাওয়া পুরণ করতে সানি তার আগামী ছবি বালাজির ‘রাগিনী এমএমএস-২’ বেশ খোলামেলা মেজাজে অবতীর্ণ হতে যাচ্ছেন। ছবিটি মুক্তির সময় যতই ঘনিয়ে আসছে, ততো যেন উত্তেজিত হয়ে উঠছেন তার ভক্তরা। জল্পনা কল্পনা চলছে এ ছবিতে সাবেক ব্লু ফিল্ম এর অভিনেত্রী আর কেমন সাহসী হবেন।


‘রাগিনী এমএমএস-২’ ছবিতে সানি অভিনয় করেছেন এক বলিউড অভিনেত্রীরই চরিত্রে। শোনা যাচ্ছে এক কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন সানি এ ছবিতে অভিনয় করতে। এরই মধ্যে ছবির গরম দৃশ্যগুলো সোস্যাল নেটওয়ার্কে ঝড় তুলেছে। সানি ভক্তরা তাই টান টান আগ্রহে অপেক্ষা করছেন কবে পূর্ণ রাগিনীরূপে প্রিয় নায়িকাকে পর্দায় দেখবেন তারা। ২০১৪ সালের শুরুর দিকে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

০ Likes ৩ Comments ০ Share ১০৫৩ Views

Comments (3)

  • - তাহমিদুর রহমান

    আসলেই? 

    • - ধ্রুব তারা

      সম্ভাবনা 

    - কামাল উদ্দিন

    আমরা আওয়ামীলীগ ও বিএনপির রাজতন্ত্র থেকে মুক্তি চাই, ওরা আমাদেরকে মেরে ফেলছে।

    • - ধ্রুব তারা

      ঠিক 

    - রোদেলা

    আমি হেগো হাব ভাবে পুরাই কনফিউজড।

    • - ধ্রুব তারা

    Load more comments...