Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

একজন আনমনা

১০ বছর আগে

আজ শনিবার নক্ষত্র পাঠচক্র শুরু হচ্ছে! আপনারা সকলে আমন্ত্রিত!!

অবশেষে শুরু হতে যাচ্ছে নক্ষত্র পাঠচক্রের পথচলা। সব আলোচনা, চিন্তা ভাবনা এবং অপেক্ষা শেষে আগামীকাল থেকে শুরু হচ্ছে নক্ষত্র পাঠচক্র। এখন থেকে নিয়মিত মাসে দুইদিন হবে এই পাঠচক্র। মাসের ১ম এবং ৪র্থ শনিবার। 

পাঠচক্র সংক্রান্ত প্রথম পোস্টে ১১ তারিখে এই আয়োজন শুরুর ব্যাপারটা উল্লেখ করা ছিল। দেরী না করে যাত্রা শুরু করার করার জন্য শনিবারকেই বেছে নেয়া হয়েছে। নক্ষত্র পাঠচক্রের প্রথম আসরে কোনো আমন্ত্রিত অতিথি থাকছেন না। সবাই যার যার নিজের গল্প কবিতা অথবা নিজেদের লেখা নিয়ে কথা বলতে পারবেন, কথা বলতে পারবেন অন্যান্য বিষয় নিয়েও। বলতে পারেন প্রথম আসর হবে চেনাজানা এবং পাঠচক্র শুরুর আগে একটা ছোট্ট আড্ডা। তেমন কোনো আনুষ্ঠানিকতা না থাকলেও আশা করছি আপনারা সবাই আসবেন।

যারা যারা সময় পাবেন অনুগ্রহ করে চলে আসবেন। আজকের আলোচনার মাধ্যমেই শুরু হবে পাঠচক্রের নিয়মিত পথচলা। এই পাঠচক্র আমাদের- আপনাদের সবার জন্য। এটি নক্ষত্র ব্লগের নিয়মিত আয়োজন হিসেবে চলবে তাই আমন্ত্রন জানানোর কিছু নেই কারন এই পাঠচক্র আপনাদের জন্যই। তাই নক্ষত্র পাঠচক্রে আপনারা নিয়মিত আমন্ত্রিত। বলতে পারেন এইটা শুধু একটা রিমাইন্ডার মাত্র। 

 

পাঠচক্রের প্রথমদিনঃ শনিবার, জানুয়ারী ১১, ২০১৪
স্থানঃ নক্ষত্র কার্যালয় 
পাঠচক্র শুরুর সময়ঃ বিকেল ৪টা ৩০ মিনিট; চলবে ৭-৩০ মিনিট পর্যন্ত

যেকোনো প্রয়োজনে যোগাযোগ করার জন্য ০১৯১৪৮৭৪৭০১ (নীল'দা) নম্বরে ফোন করতে পারেন। আশা করছি আপনারা সবাই আসবেন এবং পাঠচক্রের যাত্রাকে সুন্দর ও সার্থক করবেন। সবাইকে অগ্রিম ধন্যবাদ। 

 

 

 

২ Likes ৭১ Comments ০ Share ৭৬৪ Views

Comments (71)

  • - ধ্রুব তারা

    কেমন আছেন ভাই? অনেকদিন পর। ভাল লাগল

    • - রুহুল আমিন

      ধন্যবাদ। আল্লাহর রহমতে ভালো আছি।

    - নীল সাধু

    - জাকিয়া জেসমিন যূথী

    ভালো বুঝি নাই। 

    • - রুহুল আমিন

      প্রথমে আপনাকে ধন্যবাদ জানাই, আাপু আপনি কি বুঝেন নাই সেই কথাটা বলুন।

    Load more comments...