Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

রাতের বেলা বিলবোর্ডে আলো

ঢাকা শহরের বিলবোর্ড সমুহে হাজার ওয়াটের লাইটিং লাগানো হয় ! উদ্দেশ্য যাতে রাতের আধারে কোন বিজ্ঞাপন মানুষের নজর এড়িয়ে না যায় ! এভাবে প্রতিদিন সারা ঢাকা শহরে কতো হাজার ওয়াট বিদ্যুৎ অপচয় হচ্ছে ?


যদি আপ্নি মনে করেন এই ভাবে বিদ্যুত অপচয় চলতে থাকুক তাহলে কিছু বলার নেই । আর যদি মনে করেন এভাবে বিদ্যুতের অপচয় ঠিক নয় তবে অন্তত একবার এই স্টাটাসটি শেয়ার করুন অথবা কপি করুন । সকলকে জানিয়ে দিন আপ্নি এই অপচয়ের বিরুদ্ধে ।

“ আমরা রাতের বেলা বিলবোর্ডে আলো চাই না “

বি:দ্র: কিছু কিছূ স্থানে দেখলাম সৌর প্যানেলের মাধ্যমে আলোর ব্যাবস্থা করা হয়েছে ।

০ Likes ৪ Comments ০ Share ৫৩৭ Views

Comments (4)

  • - আখতারুজ্জামান সোহাগ

    কত বিচিত্র ঘটনা-ই না ঘটে আমাদের দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে। তার চেয়েও বিচিত্র ঘটনা ঘটে ক্ষমতার পালা বদলের সাথে সাথে। চেনা মানুষ অচেনা হয়, ঠিক-ঠাক নাম্বারও হয়ে যায় রং নাম্বার।

    স্বভাবসুলভ ঢংয়ে গল্পটা শুরু করেছিলেন, ব্যঙ্গটা রয়েছে একশ’ তে একশ’, শেষ করেছেন ট্র্যাজেডি (!) দিয়ে। এক নিশ্বাসে পড়ে ফেলার মতো গল্প। শুধু পড়লে হবে না, মন্তব্যও করতে হবে।

    একদমে পড়ে, মন্তব্য করে তাই এখন হাঁফাচ্ছি। শু-ভ-কা-ম-না আপনার জন্য হেনা ভাই।

    - আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম

    প্রিয় আখতারুজ্জামান সোহাগ, আপনাকে অসংখ্য ধন্যবাদ। স্যাটায়ারধর্মী এই গল্পটি আপনার কাছে ভালো লাগায় সম্মানিত বোধ করছি। ভালো থাকবেন ভাই। শুভকামনা রইল।

    - মেজদা

    টাকা যতই লাগুক ওকে ছাড়িয়ে এনে খোকনকে শিক্ষা মন্ত্রণালয়ের গুরুত্বপূর্ণ দায়িত্বে বসানো দরকার অথবা ইতিহাস মন্ত্রী বানাইয়া দেওয়া দরকার। 

     

    সুন্দর পরিছন্ন গল্প। ভাল লাগলো। ধন্যবাদ। 

    • - আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম

       প্রিয় মেজদা, কথাটা মন্দ বলেন নাই। হাঃ হাঃ হাঃ। এমন মন্ত্রী এমপিরা হবে দেশের রত্ন। ধন্যবাদ ভাই। ভালো থাকবেন। শুভকামনা রইল।

    Load more comments...