Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

Blog Moderator

৮ বছর আগে

ব্লগিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সুসম্পন্ন



আপনাদেরকে আনন্দের সহিত জানাচ্ছি যে, গত ৮ই এপ্রিল ২০১৬, শুক্রবার বিকাল ৫ টায় পাবলিক লাইব্রেরীর সেমিনার হলে (নীচতলা) পুরস্কার বিতরণী অনুষ্ঠান সুসম্পন্ন হয়েছে।  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত  ছিলেন জনপ্রিয় কথা সাহিত্যিক আনিসুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কথা সাহিত্যিক ও নাট্যকার পলাশ মাহবুব এবং রম্য লেখক ও অভিনেতা আহসান কবির।
 শুরুতেই কোরাণ তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর জাতীয় সংগীতের সময় সকলেই দাড়িয়ে সন্মান প্রদর্শন করেন। এরপর স্বাগত বক্তব্য নিয়ে আসেন কবি ও গল্পকার লুতফুর রহমান পাশা এবং খন্দকার শাহিদুল হক। প্রতিযোগিতায় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন প্রতিযোগিতা পরিচালনা পরিষদের সদস্য নাসির আহমেদ কাবুল।

তিন বিভাগের চার পর্বে সর্বমোট ৩৬ জন প্রতিযোগিকে তার সেরা লেখার জন্য পুরস্কৃত করা হয়। এছাড়া পরিচালনা পরিষদের সদস্যদের সন্মাননা স্বারক তুলে দেয়া হয়। নক্ষত্রের কর্ণধার মোহাম্মদ আরিফুর রহমান সুমন নক্ষত্রের পরবর্তী লক্ষ্য ও উদ্দেশ্যে নিয়ে আলোচনা করেন। এছাড়া উপস্থিত অতিথিগন ব্লগিং এর মাধ্যমে লেখালেখির চচ্চাকে অব্যহত রাখতে আহবান জানান। সমাজ পরিবর্তনের মুক্ত চচ্চার উপর গুরুত্ব আরোপ করেন। সব শেষে উপস্তিত অতিথিগনের হাতে সম্মাননা স্বারক তুলে দেয়া হয়। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন শাহাদাত নুর লিটন, আফরোজা সুলতানা ববি, মোহাম্মাদ আসাদুল্লাহ ও আয়েশা সিদ্দিকা পাপড়ি।

আসুন দেখে নিই অনুষ্ঠানের আরো কিছু ছবি। ছবি তুলেছেন কাজী ফাতেমা ছবি, সারোয়ার হোসেন ভুইয়া ও রুদ্র আমিন



পুরস্কার প্রাপ্ত বিজয়ীদের একাংশ
উউপস্থিত দর্শক


ববক্তব্য রাখছেন কথাসাহিত্যক আনিসুল হক

সন্মাননা তুলে দেয়া হচ্ছে কথা সাহিত্যিক আনিসুল হক এর হাতে


আবৃতিকার মাহবুব পারভেজ

সন্মাননা নিচ্ছেন কবি ও গল্পকার লুতফুর রহমান পাশা


সন্মাননা নিচ্ছেন কবি ও গীতিকার নাসির আহমেদ কাবুল



খন্দকার শাহিদুল হক


রম্য লেখক ও অভিনেতা আহসান কবির


কথা সাহিত্যিক ও নাট্যকার পলাশ মাহবুব


যারা সময় স্বল্পতার কারণে পুরস্কার এর পর সার্টিফিকেট ও বই নিতে ভুলে গেছেন তারা অনুগ্রহ করে ০১৯১৪২১৩৬৬১ এই নাম্বারে যোগাযোগ করে নিয়ে নেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে সার্টিফিকেট ও বই কুরিয়ার করা হবেনা।
বিজয়ী সহ সকল অংশগ্রহনকারী সকল কলাকুশলী সবাইকে নক্ষত্র পরিবারের অভিনন্দন।
০ Likes ৮ Comments ০ Share ৬৬০ Views