Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

Syed Enmul Kabir

১০ বছর আগে

বিনামূল্যে পে ওনার মাস্টার ডেবিট কার্ড সঙ্গে দিচ্ছে ২৫ ডলার বোনাস

পেওনার হচ্ছে ইন্টারনেট বেসড ফাইন্যান্সিয়াল সার্ভিস, যা যুক্তরাষ্ট্রে অবস্থিত। পেওনার বিনামূল্যে ভার্চুয়াল প্রিপেইড মাস্টার কার্ড দিয়ে থাকে ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস থেকে অর্থ উত্তোলন এবং লেনদেনের জন্য। বাংলাদেশসহ বিশ্বের ২১০টিও বেশি দেশে এই ভার্চুয়াল মাস্টার কার্ডটি ব্যবহৃত হচ্ছে। বর্তমানে একটি অফারের আওতায় রেফারেলের মাধ্যমে অ্যাকাউন্ট খুলের উভয়কে ২৫ ডলার করে দিয়ে থাকে পেওনার।

২৫ ডলার পাওয়ার শর্ত
ফ্রিতে ২৫ ডলার পেতে হলে অবশ্যই যে কোনো রেফারেল থেকে অ্যাকাউন্ট খুলতে হবে এবং কার্ডে ন্যূনতম ১০০ ডলার লোড করতে হবে। ১০০ ডলার লোড করার পর উভয়ই ২৫ ডলার করে পাবে।

যা যা লাগবে
১৮ বছর বা তার বেশি বয়সী যে কোনো নাগরিক এই কার্ডটির জন্য আবেদন করতে পারেন। এজন্য লাগবে জাতীয় পরিচয়পত্র বা ড্রাইভিং লাইসেন্স অথবা পাসপোর্ট।

কার্ডটি যেসব কাজে ব্যবহার করতে পারবেন
যেহেতু এটি মাস্টার কার্ড, সেহেতু যে কোনো মাস্টার কার্ডের লোগো সম্বলিত এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করতে পারবেন, পিওএস এ পেমেন্ট করতে পারবেন এবং অনলাইনে শপিং/পেমেন্ট করতে পারবেন।

যেভাবে টাকা লোড করতে পারবেন
পেওনার মাস্টার কার্ড দ্বারা ওডেক্স, ইল্যান্সসহ বিভিন্ন ফ্রিল্যান্সিং সাইট থেকে টাকা লোড করতে পারবেন। এছাড়া অন্যান্য মাস্টার কার্ড থেকে পেওনার মাস্টার কার্ডে লোড করতে পারবেন।

কার্ডের খরচ
প্রতি মাসে কার্ডের রক্ষণাবেক্ষণ খরচ ৩ ডলার। কিন্তু মাসে ২-এর অধিকবার লোড করলে খরচ ১ ডলার। তবে কার্ডে ৩ ডলারের কম থাকলে ততটুকই ওই মাসের রক্ষণাবেক্ষণ খরচ হিসেবে কাটবে।
এটিএম থেকে টাকা উত্তোলন করলে উত্তোলন প্রতি ২.১৫ ডলার চার্জ হবে।
এটিএম থেকে টাকা উত্তোলন ব্যর্থ হলে .৯০ ডলার চার্জ হবে।
এটিএম থেকে অ্যাকাউন্টের ব্যালান্স চেক করলে .৯০ ডলার চার্জ হবে।
নতুন কার্ড বা কার্ড পরিবর্তনের খরচ ১২.৯৫ ডলার।
তবে অফলাইন (পিওএস) বা অনলাইনে কেনাকাটার জন্য কোনো চার্জ নেই।

যেভাবে আবেদন করবেন
কার্ডটি পাওয়ার তিনটি ধাপ রয়েছে। প্রথম রেজিস্ট্রেশন দ্বিতীয়ত ঠিকানা নিশ্চিতকরণ এবং তৃতীয়ত কার্ড গ্রহণ।
ধাপ ১ : আবেদন করার জন্য লিঙ্কে গিয়ে সাইনআপ বাটনের ক্লিক করুন।
এবার Order your Payoneer Prepaid MasterCardõ Card-এ স্টার্ট হেয়ার এবং স্টেপ-২ ও স্টেপ-৩-এর তথ্যগুলো যথাযথ প্রদান করে নিচের চেকবক্সগুলোতে টিক মার্ক দিয়ে Finish বাটনে ক্লিক করুন।
ধাপ ২ : এর পর আপনার মেইলে একটি মেইল আসবে তাতে আপনার পরিচয়পত্র আপলোড করার লিংক দেয়া থাকবে। IB Upload link-এ ক্লিক করে আপনার পরিচয়পত্র আপলোড করতে হবে।
ধাপ ৩ : রেজিস্ট্রেশন প্রক্রিয়া শেষ হওয়ার পর ১-৫ দিনের মধ্যে মেইলের মাধ্যমে জানিয়ে দিবে আপনার আবেদন গ্রহণ করা হয়েছে কিনা। যদি গ্রহণ করা হয় তবে ২৫ দিনের মধ্যে আপনার প্রদত্ত ঠিকানায় কার্ড পাঠিয়ে দিবে।

সাইন আপ লিঙ্কঃ  http://www.payoneer.com/payment-services/en/referafriend/?tellapal.id=fdcfc124-b238-4fc7-9e56-d100ed7a8995&f=Syed+Enamul&refid=4015316&dist_src=facebook_js

 

 

১ Likes ২ Comments ০ Share ৬৫১ Views