Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

Blog Moderator

১০ বছর আগে

এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার :: প্রশ্ন আহবান :: অতিথি ব্লগার কামাল উদ্দিন

 

সুপ্রিয় ব্লগারবৃন্দ, শুভেচ্ছা গ্রহণ করুন। আপনারা গত কয়েকদিনে নক্ষত্র ব্লগের নতুন আয়োজন :: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার :: এর ৪টি পর্ব উপভোগ করেছেন। ব্লগারদের মাঝে পারস্পারিক যূথবদ্ধতা তৈরিতে এই আয়োজন নিঃসন্দেহে ভূমিকা রাখবে বলে নক্ষত্র আশা প্রকাশ করে। আনন্দের কথা ইতিমধ্যে বাংলা ব্লগিং কমিউনিটির অনেক সদস্য আগ্রহ নিয়ে এই আয়োজনের প্রতি লক্ষ্য রাখছেন। এই আয়োজনে সকলের অংশগ্রহণের নিমিত্তে ব্লগার ঘাস ফুল এর দৃষ্টি আকর্ষণী একটি পোষ্টে আমরা কিছু প্রস্তাবনা পেয়েছি। তারই আলোকে পাক্ষিক এই আয়োজনের এক সপ্তাহ পূর্বে অতিথির নাম প্রকাশ করে আমরা আগ্রহী ব্লগারদের কাছ থেকে প্রশ্ন আহবান করার সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকে নক্ষত্র ব্লগের প্রশ্নমালার সঙ্গে অতিথিকে আমরা এই পোষ্টে প্রাপ্ত প্রশ্নমালাও জানিয়ে দেবো এবং অতিথি নক্ষত্র ব্লগের প্রশ্নমালার পাশাপাশি পোষ্টে প্রাপ্ত ব্লগারদের নির্বাচিত প্রশ্নের উত্তরও জানাবেন বলে আশা করি।

আগামী পর্বে আমাদের এই আয়োজনে অতিথি হয়ে আসছেন ফটোগ্রাফার এবং ভ্রমণ পোষ্টের জনপ্রিয় ব্লগার কামাল উদ্দিন। ব্লগার কামাল উদ্দিন দীর্ঘ প্রায় ৫ বছরের বেশী সময় ধরে ব্লগিং করছেন। বেশ কয়েকটি ব্লগে রয়েছে তার দৃপ্ত পদচারনা। আপনারা তাকে প্রশ্ন করতে পারেন এই পোষ্টে।

আসুন তবে শুরু হোক নতুন এই আয়োজন। ব্লগার কামাল উদ্দিনের কাছে আপনার প্রশ্নটি আপনি করে যেতে পারেন এই পোষ্টে। আমরা এখানে প্রাপ্ত প্রশ্নমালা থেকে কিছু প্রশ্ন নির্বাচিত করে তার কাছে সাক্ষাতকার আয়োজনের অন্যান্য প্রশ্নের সঙ্গে দেব; যা আগামী রবিবারে পুর্নাংগ পোষ্ট আকারে প্রকাশিত হবে। 

 


:: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার আয়োজন :: নাসির আহমেদ কাবুল

:: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার আয়োজন :: মাঈনউদ্দিন মইনুল
:: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার আয়োজন :: শাহিদুল হক
:: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার আয়োজন :: রোদেলা

০ Likes ৩৫ Comments ০ Share ৫০৬ Views

Comments (35)

  • - রুদ্র আমিন

    শেয়ার করার জন্য ধন্যবাদ।

    • - মেঘলা মেয়ে

      আপনাকেও ধন্যবাদ

    - শহীদুল ইসলাম প্রামানিক

    খুব প্রয়োজনীয় একটি পোষ্ট। ব্লগারদের কাজে লাগবে। শুভেচ্ছা রইল।

    • - মেঘলা মেয়ে

      আপনাকেও শুভেচ্ছা। 

    - ঘাস ফুল

    ভালো লাগলো আপনার পৃষ্ঠাদর্শন বৃদ্ধির উপায়গুলো। কিন্তু আমি এগুলোর চাইতেও বেশী গুরুত্ব দেই উন্নত মানের লেখার দিকে এবং মন্তব্য প্রতিমন্তব্যের দিকে। যদি আপনি নিয়মিত ব্লগিং করুন এবং উন্নত মানের লেখা লেখুন এবং সাথে সাথে যদি অন্যান্য লেখকের লেখা পড়ে প্রাসঙ্গিক এবং বিশ্লেষণধর্মী বা গঠনমূলক মন্তব্য করেন, তবে এমনিতেই আপনার লেখা পড়ার পাঠক বেড়ে যাবে। আর তখন পৃষ্ঠাদর্শনও বৃদ্ধি পাবে। তখন যদি আপনার তুলে ধরা ট্রিকগুলো কাজে লাগানো যায়, সেটা হবে পৃষ্ঠাদর্শন বৃদ্ধির জন্য সোনায় সোহাগা। ধন্যবাদ মেঘলা মেয়ে।  

    Load more comments...