Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

Blog Moderator

১০ বছর আগে

এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার :: প্রশ্ন আহবান :: অতিথি ব্লগার কবির য়াহমদ

সুপ্রিয় ব্লগারবৃন্দ, শুভেচ্ছা গ্রহণ করুন। আপনারা গত কয়েকদিনে নক্ষত্র ব্লগের নতুন আয়োজন :: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার :: এর ৬টি পর্ব উপভোগ করেছেন। ব্লগারদের মাঝে পারস্পারিক যূথবদ্ধতা তৈরিতে এই আয়োজন নিঃসন্দেহে ভূমিকা রাখবে বলে নক্ষত্র আশা প্রকাশ করে। 

আনন্দের কথা ইতিমধ্যে বাংলা ব্লগিং কমিউনিটির অনেক সদস্য আগ্রহ নিয়ে এই আয়োজনের প্রতি লক্ষ্য রাখছেন। এই আয়োজনে সকলের অংশগ্রহণের নিমিত্তে ব্লগারদের কাছ থেকে আমরা কিছু প্রস্তাবনা পেয়েছি। তারই আলোকে পাক্ষিক এই আয়োজনের এক সপ্তাহ পূর্বে অতিথির নাম প্রকাশ করে আমরা আগ্রহী ব্লগারদের কাছ থেকে প্রশ্ন আহবান করার সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকে নক্ষত্র ব্লগের প্রশ্নমালার সঙ্গে অতিথিকে আমরা এই পোষ্টে প্রাপ্ত প্রশ্নমালাও জানিয়ে দেবো এবং অতিথি নক্ষত্র ব্লগের প্রশ্নমালার পাশাপাশি পোষ্টে প্রাপ্ত ব্লগারদের নির্বাচিত প্রশ্নের উত্তরও জানাবেন বলে আশা করি।

আগামী পর্বে আমাদের এই আয়োজনে অতিথি হয়ে আসছেন গুণী ব্লগার, কবি ও প্রিয় মুখ কবির য়াহমদ। কবি ও ব্লগার কবির য়াহমদ দীর্ঘদিন ধরে ব্লগিং করছেন। বেশ কয়েকটি ব্লগের পাশাপাশি লেখালেখির মুল ধারায় রয়েছে তার দৃপ্ত পদচারনা। ইতিমধ্যে সুপঠিত লেখনির মাধ্যমে সকলের কাছে নিজেকে গ্রহণযোগ্য করে তুলেছেন। 
আপনারা তাকে প্রশ্ন করতে পারেন এই পোষ্টে।

আসুন তবে শুরু হোক নতুন এই আয়োজন। ব্লগার কবির য়াহমদের কাছে আপনার প্রশ্নটি আপনি করে যেতে পারেন এই পোষ্টে। আমরা এখানে প্রাপ্ত প্রশ্নমালা থেকে কিছু প্রশ্ন নির্বাচিত করে তার কাছে সাক্ষাতকার আয়োজনের অন্যান্য প্রশ্নের সঙ্গে দেব; যা আগামী রবিবারে পুর্নাংগ পোষ্ট আকারে প্রকাশিত হবে। 



 এক নজরে দেখে নিন আমাদের আগের পর্ব গুলো।


:: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার আয়োজন :: নাসির আহমেদ কাবুল
:: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার আয়োজন :: মাঈনউদ্দিন মইনুল
:: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার আয়োজন :: শাহিদুল হক
:: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার আয়োজন :: রোদেলা 
:: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার আয়োজন :: কামাল উদ্দিন 
:: এক্সক্লুসিভ ব্লগার সাক্ষাতকার আয়োজন:: ঘাসফুল


 

কবি ও ব্লগার কবির য়াহমদ

০ Likes ১৯ Comments ০ Share ৮১১ Views

Comments (19)

  • - জাকিয়া জেসমিন যূথী

    স্মৃতিচারণের শেষ দিকে এসে আমার চোখেও জল এনে দিলেন তো ভাইয়া। 

    যে চলে যায় তাকে স্মৃতিতে বেধে রাখুন সম্মানের সাথে, ভালোবাসার বাঁধনে আর তার জন্য শুভ কামনা করুন মহান আল্লাহর দরবারে। এর বাইরে আমাদের আর কতটাই বা করার সাধ্য?? 

     

    • - সালাহ্‌ আদ-দীন

      যে চলে যায় তাকে স্মৃতিতে বেধে রাখুন সম্মানের সাথে, ভালোবাসার বাঁধনে আর তার জন্য শুভ কামনা করুন মহান আল্লাহর দরবারে। এর বাইরে আমাদের আর কতটাই বা করার সাধ্য?? 

       

      হ্যা ঠিকই বলেছেন। গতকাল রাতে কেন জানি ওর কথা খুব মনে পড়ছিল। তখনই লেখা। 

    - সকাল রয়

    নষ্ট রাখীর কষ্ট বুকে নিয়ে_____

     

    • - সালাহ্‌ আদ-দীন

    - নুসরাত জাহান আজমী

    খুব প্রিয় মানুষের স্মৃতি ভুলে যাওয়া খুব কঠিন হয়। এই স্মৃতি আপনি কখনই ভুলতে পারবেন না। এর মাঝে ছিল বন্ধুত্ব, ছিল ভালোবাসা...

    আপনার স্মৃতিচারণ পড়ার সময় মনে হচ্ছিল, আমি বুঝি সব চোখের সামনে দেখতে পাচ্ছি। শেষে সভ্যার মৃত দেহটাও। মনের অজান্তেই এতো খারাপ লাগলো মেয়েটার জন্য...  

    • - সালাহ্‌ আদ-দীন

      প্রফাইল পিক চেঞ্জ করেছেন। তাই দাওয়াত দিয়ে আমাদের মিষ্টি খাওয়ান