Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

uddin kamal md

১০ বছর আগে

আজকের দিনটা কার কেমন যাবে জেনে নেই......ফটোব্লগ

আমি কোন জইতিষি নই, নেট থেকে রাশিফল আর আমার তোলা ছবি নিয়ে একটু মজা করা আর কি

ছবিগুলো আমি তুলেছি বাগের হাটের সুন্দরবন রিসোর্ট ও পিকনিক স্পট থেকে।

 

মেষ রাশি

২১ মার্চ-২০ এপ্রিল বছরের প্রথম দিনে দায়িত্ববোধ বৃদ্ধি পাবে। কাজকর্মে উত্সাহবোধ করবেন। দাম্পত্য ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। সামনে নেয়ার চেষ্টা করুন। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। নতুন বিনিয়োগ ফলপ্রসু নাও হতে পারে।

 

বৃষ রাশি

২১ এপ্রিল-২০ মে ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন কোনো ব্যবসায়িক যোগাযোগ হতে পারে। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। কর্তৃপক্ষের সাথে সুসম্পর্ক বিদ্যমান থাকবে। সৃজনশীল কাজে সাফল্য আসতে পারে। শিল্পী সাহিত্যিকদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়।

 

মিথুন রাশি

২১ মে-২০ জুন কাজের চাপ বৃদ্ধি পাবে। অতিরিক্ত ব্যস্ততার জন্য অসুস্থ বোধ করতে পারেন। স্নায়ুবিক কোনো সমস্যা দেখা দিতে পারে। আর্থিক দিক ভালো নাও যেতে পারে। অপ্রত্যাশিত কোনো ধরনের বাধা-বিঘ্ন দেখা দিতে পারে। প্রাপ্তি বিলম্বিত হওয়ার আশঙ্কা আছে।

 

কর্কট রাশি

২১ জুন-২০ জুলাই দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। পরিশ্রমের সুফল প্রাপ্তি শুরু হতে পারে। পুরানো কোনো ঝামেলা মিটে যেতে পারে। প্রিয় সান্নিধ্য অনন্দদায়ক হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিনোদন শুভ।

 

সিংহ রাশি

২১ জুলাই-২১ আগস্ট কর্মপরিবেশ অনুকূল থাকবে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কোনো পূর্ব প্রচেষ্টায় সাফল্য সম্ভাবনা দেখা দিতে পারে। বাড়িতে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। শরীর ভালো নাও যেতে পারে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে ।

 

কন্যা রাশি

২২ আগস্ট-২২ সেপ্টেম্বর কোনো পূর্ব প্রচেষ্টা সফল হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। সম্ভাব্য ক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। কোনো কারণে মন দুর্বল হতে পারে। ভাবাবেগের বশবর্তী হয়ে কিছু করা ঠিক হবে না। যাত্রা ও যোগাযোগ শুভ ।

 

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর কর্মপরিবেশ অনুকূল থাকবে। কাজকর্মে উত্সাহ বোধ করবেন। বিশেষ কোনো খবরে আনন্দ পেতে পারেন। আগের কোনো চেষ্টার সাফল্য আসতে পারে। শরীর ভালো নাও যেতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না ।

 

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর-২১ নভেম্বর শিল্পীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। সৃজনশীল কাজে সাফল্য পেতে পারে। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। নতুন কোনো কাজের প্রস্তাব পেতে পারেন। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন।

 

ধনু রাশি

২২ নভেম্বর-২০ ডিসেম্বর দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। নতুন কোনো সুযোগ পেতে পারেন। প্রাপ্ত সুযোগ কাজে লাগাতে পারলে ভালো করবেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। আজ আপনার দ্বারা কেউ উপকৃত হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

 

মকর রাশি

২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি সময় মোটামুটি অনুকূল থাকবে। কোনো ধরনের খারাপ সময়ে অবসান হতে পারে। দাম্পত্য শান্তি বজায় থাকবে। আজ ভালো কোনো খবর পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। প্রবাস আনন্দদায়ক হতে পারে।

 

কুম্ভ রাশি

২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি কর্মস্থলে কোনো পরিবর্তন আসতে পারে। অথবা নিজের কাজের ধরন পাল্টাতে পারে। নতুন কোনো হাত দেয়ার আগে ভালোভাবে চিন্তাভাবনা করুন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নয়। পরীক্ষার্থীদেরকে সতর্ক থাকতে হবে। যোগাযোগ শুভ।

 

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ গবেষকদের জন্য দিনটি শুভ। বিজ্ঞান ও প্রযুক্তিগত গবেষণায় সাফল্য আসতে পারে। যোগ্যতা ও উদ্যমের সমন্বয় করতে পারলে ভালো করবেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। বিনোদন শুভ।

০ Likes ৩৯ Comments ০ Share ১৪৫২ Views

Comments (39)

  • - গোলাম মোস্তফা

    কি লিখিস গল্প না কুবিতা আত বর লাগে ক্যান ??

    • - ঘাস ফুল

      এটা তোর মাথা লিখেছি গাধা কোথাকার। তোর একটা মন্তব্য এক জায়গায় চোখে পড়লো কিছুক্ষণ আগে। সেটা আগে দেখলে এখানে তুলে ধরতাম। তুই তো খালি ছবি মন্তব্য করিস। কিন্তু ওই মন্তব্য ব্যতিক্রম মনে হল। এতো দিন পরে তোকে একজন ব্লগার মনে হয়েছে। রাম ছাগল কোথাকার। 

    - গোলাম মোস্তফা

    তুই ব্লগ মাস্টের হলু কবো ?

    এত জ্ঞানের কথা কেবাই শিকলু <

    • - ঘাস ফুল

      তুই কি পোষ্ট পড়েছিস রাম ছাগল? এগুলো আমার কথা না। এগুলো যাদের কথা, তাদের নামধাম দেয়া আছে। ভালো করে পড়। সব জায়গায় ফাঁকি মারিস না। পরে কিন্তু তোর নামই হয়ে যাবে ফাঁকিবাজ। রাম ছাগল কোথাকার। 

    • Load more relies...
    - গোলাম মোস্তফা

    কেরু বা তর কি রাতু ঘুম আসেনা নাকি 

    আত রাতে ব্লগ এ কে করছু 

    • - ঘাস ফুল

      আমি না হয় কিছু করছি, তুই কী করিস? তোর ছবি মন্তব্য বন্ধ কর। পারলে সুন্দর মন্তব্য করিস আর না পারলে শুধু পড়ে যাস তবু তোর ছবি মন্তব্য করিস না। তুই পোস্টের বারোটা বাজিয়ে দিস। দেখা গেছে একটা সিরিয়াস পোস্টে তুই একটা হাস্যকর ছবি দিয়ে বসে আছিস। তখন কী অবস্থা হয় একবার ভেবে দেখতো। রাম ছাগল কোথাকার। 

    • Load more relies...
    Load more comments...